এই বিশেষ আংটি ৪ রাশির উপর ফেলতে পারে বিরূপ প্রভাব, হতে পারে হীতে বিপরীত

জ্যোতিষশাস্ত্র মতে অনুযায়ী, কিছু কিছু পাথর আমাদের জীবনের সমস্ত বাধা-বিপত্তি দূর করে দিতে পারে। আমরা সকলেই চাই যে আমাদের জীবন সুন্দর এবং সঠিক ভাবে বেড়ে উঠুক। তাই অনেক সময় আমরা আমাদের কুষ্টি বিচার করে প্রয়োজনীয় পাথর ধারন করে থাকি।তেমনি এখন অনেকের মধ্যেই দেখা যায় কচ্ছপের আংটি পরতে। যেহেতু পুরান মতে সমুদ্রমন্থনের সময় একটি বিশেষ ভূমিকা পালন করেছিল কচ্ছপ, তাই কচ্ছপ কে জ্যোতিষশাস্ত্র মতে শুভ বলে মনে করা হয়।

আজকাল এই আংটি সকলেরই হাতে দেখতে পাওয়া যায়।তবে জ্যোতিষ বিদ্যা মনে করেন যে কোন পাথর অথবা জন্য সঠিক ভাবে না জেনে পড়া উচিত নয়। যেমন এই কচ্ছপের আংটি বাস্তুমতে খুবই শুভ বলে মনে করা হয়। কিন্তু সঠিকভাবে প্রয়োগ না জানি কখনোই বলা উচিত নয় কচ্ছপের আংটি।

জ্যোতিষশাস্ত্র মতে, এমন চারটি রাশি রয়েছে যাদের এই আংটি ধারন করা একেবারেই উচিত নয়। এই আংটি ধারণে র ফলে তাদের বদনাম হতে পারে অপকার।এখনি জেনে নিন কোন চারটি রাশির জাতক-জাতিকারা এই আংটি পরলে তাদের জীবনে নেমে আসবে অন্ধকারের ছায়া। বিশেষত এই চারটি রাশি হল, কন্যা, মেষ, বৃশ্চিক এবং মীন।এই চারটি রাশির ব্যক্তিদের এই আংটি ধারন করা একেবারেই উচিত নয়। আপনি যদি এই চারটি রাশির কোন একজন হন, আর আপনি যদি ধারণ করে থাকেন কচ্ছপ আংটি, তাহলে অবিলম্বে আপনি তা খুলে ফেলুন।আপনার জন্ম ছক অথবা রাশিতে কোন সমস্যা আছে কিনা তা জেনে নিয়ে তারপর এই আংটি ধারন করুন।