তিন বিষধর সাপের সাথে বন্ধুর মতো খেলছে তরুণী, নিজের চোখেই দেখে নিন, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়া যেটা এখন প্রত্যেকের কাছে অক্সিজেন এর থেকেও বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এমন কোনো মানুষ নেই যারা কিনা আজকাল সোশ্যাল মিডিয়ায় সময় কাটায় না।সময়ের সাথে সাথে এর ব্যবহার দিনের পর দিন বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়া বিনোদনের একটি বিরাট বড় জায়গা হয়ে উঠেছে। যদি অবসর সময়ে মানুষ এক বছর মিডিয়ায় প্রবেশ করে তাহলে সেখান থেকে বেরিয়ে আসা সত্যিই দুষ্কর। দৈনিক কিছু না কিছু ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি কেউ বাদ পড়ছে না এই ট্রেন্ড থেকে। নাচ গান কবিতা আবৃতি কমেডি এমনকি মোটিভেশনাল ভিডিও পর্যন্ত সব কিছুতেই ভাইরাল সোশ্যাল মিডিয়া।

হলিউড বলিউড টলিউড সিনেমা জগতের অভিনেতা-অভিনেত্রী মাঝেমধ্যেই হয়ে উঠেছে মিডিয়ায় ভাইরাল কন্টেন্ট।নাচ গানের মাধ্যমে হাসির কোন ভিডিও বানিয়ে এই সোশ্যাল মিডিয়ায় সবার নজরে চলে আসা যায় সহজেই। যা দেখে মানুষ এখন টিভির পর্দা ছিড়ে মোবাইলের পর্দাতেই বেশি আনন্দ উপভোগ করে।

কিন্তু এর মধ্যেই কিছু কিছু এমন ধরনের ভিডিও থাকে যা দেখে অবাক হয়ে যায় সবাই।সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে এক তরুণী বিশাল আকার তিনটি সাপের সাথে খেলা করছে। তার মুখের মধ্যে নেই কোন ভয়ের ছাপ। তিনটি সাপ ফনা তুলে আছে মেয়েটির দিকে আর সেই মেয়েটির হাসি মুখে নির্দ্বিধায় খেলা করে চলেছে তাদের সাথে।