কুমিরের পেটে গেলো শার্ক, ভিডিও দেখে আতঁকে উঠলেন নেটবাসী

সম্প্রতি অস্ট্রেলিয়ার একটি সমুদ্রসৈকতে দেখতে পাওয়া গেল ভয়ঙ্কর একটি ঘটনা। ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে ভিডিওর আকারে। শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে যে, জল থেকে আস্তে আস্তে ডাঙ্গায় এগিয়ে আসে সুবিশাল একটি কুমির। তারপর সমুদ্রসৈকতে শুয়ে থাকা একটি হাঙ্গর এর উপর আচমকাই আক্রমণ করে। মুহুর্তের মধ্যে হাঙ্গর টিকে গিলে ফেলে সে। একটিকে খেয়ে সঙ্গে সঙ্গে এগিয়ে আসে পরেরটির দিকে।

জানা গেছে যে, এই ভিডিওটি তোলা হয়েছে নর্থ কুইন্সল্যান্ডের কোন এক সমুদ্র সৈকতে। যেখানে Yvonne Palmer নামে একজন মৎস্যজীবী। বেশ কয়েকটি ছোট ছোট হাঙ্গর ধরেছিলেন তিনি। কিন্তু তারপর সেগুলিকে ছেড়ে দেবার পরিকল্পনা করেছিলেন তিনি। কিন্তু তিনি কি জানতেন তার আগেই ঘটে যাবে এরকম একটি অঘটন।

মৎস্যজীবী জানিয়েছেন যে, তিনি আর মনে নিজের কাজ করছিলেন। হাঙ্গর গুলিকে ফের জলে ছেড়ে দেবার পরিকল্পনা করছিলেন তিনি। তার মধ্যেই হঠাৎ করে তিনি দেখতে পান যে, জল থেকে উঠে আসছে বিরাট বড় একটি কুমির। কুমিরের নজর ওই হাঙ্গর গুলির দিকে। প্রকাণ্ড কুমিরটিকে দেখে আতঙ্কে পিছিয়ে যায় ওই মৎস্যজীবী। তার চোখের সামনেই কুমির এসে হাঙ্গর গুলি কে খেয়ে নেয়।হাঙ্গর গুলি কে আর জলে ফিরিয়ে দেওয়া হলো না ওই মহিলার।

কুমিরের এই কান্ড কারখানা নিজের ক্যামেরায় বন্দি করেছেন মহিলা মৎস্যজীবী। তারপর সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। নেট দুনিয়ার কল্যানে ইতি মধ্যেই পৌঁছে গেছে এই ভিডিও বহু মানুষের কাছে। বহু মানুষ এই ভিডিও দেখে আঁতকে উঠেছেন এবং অনেকেই বলেছেন যে, যেখানে এরকম কুমির দিনদুপুরে সমুদ্রসৈকতে উঠে আসে, সেখানে মাছ ধরার জন্য মানুষের আনাগোনা না করাই ভালো। অজান্তেই ঘটে যেতে পারে বড়োসড়ো বিপদ।