‘জঙ্গিদের প্রাপ্য শুধুই বুলেট’, সাফ জানিয়ে দিলেন কাশ্মীরের বিজেপি সভাপতি

এবার এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন কাশ্মীরের বিজেপি সভাপতি রবীন্দ্র রায়না। তিনি এবার বললেন জঙ্গীদের জন্য হতে পারে না কোনো পুনর্বাসন নীতি, ওদের যেটা উপযুক্ত দরকার সেটাই দেওয়া হবে। কেন্দ্রশাসিত অঞ্চলের লেফটেন্যান্ট গভর্নরের তোলা জঙ্গীদের পুনর্বাসনের প্রস্তাবকে খারিজ করে দিল এই জম্মু কাশ্মীরের বিজেপি সভাপতি।

মনোজ সিনহা জম্মু কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর, যিনি কিনা সন্ত্রাস বাদী দের উদ্দেশ্যে দাবি করেন, তারা যেনো হিংসখর পথ ছেড়ে দেয়, কারণ তারা যদি এই পথ ছেড়ে দেয় তাদের কাজের ব্যবস্থা করা হবে রাজ্যে। কিন্তু এই কথা শোনার পরেই ক্ষুব্ধ হয়ে যান রবীন্দ্র রায়না। তিনি জম্মু কাশ্মীরের বিজেপি সভাপতি, তিনি বলেন জঙ্গী কখনই শোধরানোর পাত্র নয়, একজন জঙ্গী জঙ্গীই হয়।

গত ৩০ বছর থেকে ঘটে আসা সন্ত্রাস যা কিনা জম্মু কাশ্মীরকে রক্তাক্ত করে তুলেছে।ওরা খায় এখানকার আর এখানকার নিরিহ মানুষদের হত্যা করে। তারা পাকিস্তানের সাহায্যেই অস্ত্র শিক্ষা গ্রহণ করে। সাধারণ মানুষ ও জওয়ানদের তারা হত্যা করে, তাদের জন্য কোনো ধরনের কাজের ব্যবস্থাই হতে পারে না। তাদের একমাত্র উপহার বুলেট। ওদের দমন করার কোনো নীতি নেই আর, বুলেটই তাদের আসল উপহার।