বহু প্রতীক্ষিত “KGF Chapter-2” হতে চলেছে রিলিজ, বুক করুন টিকিট, জেনে নিন ছবি মুক্তির তারিখ

গত বছর সারা ভারত কে উত্তাল করে দিয়ে জনপ্রিয় হয়েছিল কন্নড় ভাষা সিনেমা “কেজিএফ”। শুধুমাত্র ভারতেই নয়, গোটা বিশ্বে ব্যাপক আকারে সাফল্য পেয়েছিল এই সিনেমাটি। আলাদা করে সিনেমাপ্রেমীদের মনে আলাদা জায়গা করে নেয় এটি। এই সাফল্যের মাপকাঠি ধরে রাখার জন্য আরো একবার আসতে চলেছে সিনেমাটি দ্বিতীয় পর্ব। চলতি বছরেই মার্চ মাসে ঘোষণা করা হয়, দর্শকদের মনোরঞ্জন করার জন্য আসতে চলেছে কেজিএফ ২।

গত ২৩ শে অক্টোবর মুক্তি পাবার কথা ছিল এই সিনেমাটির। কিন্তু মাঝখানে বাদ সাধল করোনা। দেশজুড়ে লকডাউন হয়ে যাবার ফলে হঠাৎ করে পিছিয়ে যায় সিনেমাটির শুটিং। হলে সিনেমাটির মুক্তির তারিখও পিছিয়ে যায় তা বলাই বাহুল্য।

নিউ নরমাল লাইফে ফিরে আসার পর আরও একবার শুরু হয়ে গেছে সিনেমাটির শুটিং। বাকি কাজ সেরে নিয়ে চলতি বছরে মুক্তি পেতে চলেছে বিখ্যাত সিনেমা কেজিএফ এর দ্বিতীয় পর্ব। এই সিনেমার শুটিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন ছবির দুই বিখ্যাত তারকা যশ এবং শ্রীনিধি শেঠি।

ভক্তদের বহু অপেক্ষারঅবসান ঘটিয়ে সিনেমার তরফ থেকে জানানো হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ।সোশ্যাল মিডিয়ায় নতুন একটি পোস্ট করে জানানো হয়েছে যে নিকটবতী সিনেমা হলে এই সিনেমাটি দেখা যাবে আগামী ১৬ জুলাই।