মা হলেন পূজা বন্দ্যোপাধ্যায়! সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন অভিনেত্রী

অনুরাগীদের উদ্দেশ্যে একের পর এক খুশির খবর শোনাচ্ছেন বি-টাউনের সেলিব্রেটিরা। গতকাল নিজের সদ্যোজাতের শিশুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন হরিয়ানার বিখ্যাত শিল্পী স্বপ্না চৌধুরী। আজ গ্ল্যামার দুনিয়ার অপর এক সেলিব্রেটি পূজা বন্দ্যোপাধ্যায় মুম্বাইয়ের এক হাসপাতালে একটি সুন্দর ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিলেন। তবে ছেলের ছবি এখনো ইনস্টাগ্রামে পোস্ট করেননি পূজা।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় বলিউড এবং টলিউডে সমান তালে নিজের প্রতিভার বিকাশ ঘটিয়েছেন। বেশকিছু সিনেমা এবং সিরিয়ালে অভিনয় করার দরুন সিনে এবং সিরিয়াল প্রেমীদের কাছে বেশ পরিচিত মুখ তিনি। লকডাউন এর সময় বহুদিনের প্রেমিক কুণাল বর্মাকে বিয়ে করেন পূজা বন্দ্যোপাধ্যায়।

View this post on Instagram

📷@kunalrverma

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

সেই খবর সোশ্যাল মিডিয়ায় প্রচারিত হয়েছিল। তার কিছুদিনের মধ্যেই পূজা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশ্যে জানান, তিনি সন্তান-সম্ভবা। সম্প্রতি ইনস্ট্রাগ্রামে প্রেগনেন্সি পিরিয়ড চলাকালীন বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

View this post on Instagram

Awaiting…🤰🤰 📷@bbhupi25

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

সেখানে স্বামী কুনালের সঙ্গে যেমন বিভিন্ন ভাবে ছবি তুলেছেন তিনি, তেমনি বেবি বাম্প নিয়েও সমান স্বাচ্ছন্দ্যতার সঙ্গে ছবিতে ধরা দিয়েছিলেন পূজা। সম্প্রতি পুত্র সন্তানের জন্মের খবর ইনস্টাগ্রামে জানালেন কুনাল। কুনাল এবং পূজার সংসারে নতুন অথিতির আগমনের খবরে স্বভাবতই উচ্ছ্বসিত নেটিজেন। নবজাতকের প্রতি শুভেচ্ছা বার্তা বয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।