জেলে ধ’র্ষণের হুমকি, শারীরিক অত্যাচার, রিয়ার অভিযোগে মন গললো না বিচারকের

গত ৮ই সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা ও ড্রাগ জনিত অপরাধের জন্য রিয়াসহ ৬ জন অভিযুক্তকে গ্রেফতার করেছিল পুলিশ। তারপরেই রিয়া অভিযোগ আনেন জেলে তার ওপর অত্যাচার করছে পুলিশরা। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো রিয়াকে নাকি ধর্ষণের হুমকি হয়েছে।এমনকি রিয়াকে নিজের জামাকাপড় নিজের কাছে রাখতে দেয়নি।এমনটাই চাঞ্চল্যকর দাবি করেছেন অভিনেত্রী রিয়া।

কিন্তু তার এই অভিযোগ আদালত খারিজ করে দিয়েছে। এবং আদালত থেকে বলা হয়েছে রিয়াসহ ৬ জন অভিযুক্তকে জামিন দেওয়া যাবেনা। তাদের 22 সেপ্টেম্বর পর্যন্ত হেফাজতে এই থাকতে হবে। আদালত এই সিদ্ধান্ত নেয়ার পেছনে কারণ হলো, যদি তাদের জামিন দিয়ে দেওয়া হয় আরো হয়তো বড় মাথা লাগিয়ে নিজেদের স্বপক্ষে থাকা প্রমাণ লোপাট করে দিতে পারে। এর জন্যই তাদের অভিযোগ মেনে নেওয়া হয়নি।

অভিনেত্রী রিয়া জামিন না পাওয়ায় কান্নায় ভেঙে পড়েন এবং বলেন তাকে জেলে সব আসামীদের সামনে মারধর করা হয়েছে। ধর্ষণের হুমকি পর্যন্ত দিয়েছে পুলিশরা‌। এছাড়া বাড়ি থেকে কিছু জামাকাপড় এসেছিল তার জন্য ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছে তার বাড়িতে। এখন তার স্থান বাইকুল্লা কারাগারে ইন্দ্রানী মুখার্জি পাশের ঘরেই তিনি রয়েছেন। সেই ঘরে কোন পাখা নেই রয়েছে শুধু একটা মোটা বিছানা। রিয়ার বিরুদ্ধে ৮,২০,২৭,২৮,২৯ অভিযোগ আনা হয়েছে এবং অভিযোগ প্রমাণিত হলে রিয়ার দশ বছর জেল হতে পারে। তবে রিয়াসহ ৬ জন অভিযুক্তদের স্বপক্ষে থাকা আইনজীবীর সতীশ মানশিন্ড বলেছেন, তিনি আবার বোম্বে হাইকোর্টে জামিনের জন্য আবেদন করবেন।