মা শুভশ্রীর আঙুল ধরে ছোট্ট যুভান, পিতা-মাতার আদরে ধীরে ধীরে বড় হচ্ছে পুত্র

পিতা-মাতা হওয়া প্রত্যেক দম্পতির কাছে একটি সৌভাগ্যের বিষয়। বহু দম্পতি আছেন যারা পিতা-মাতা হবার জন্য ভগবানের কাছে প্রার্থনা করেন। ভগবানের বড় আশীর্বাদ সন্তানের জন্ম হওয়া। সম্প্রতি শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর বাড়িতে এলো নতুন অতিথি। নতুন অতিথি আসার আগেই রাজ চক্রবর্তীর বাবা করণা আক্রান্ত হয়ে মারা যান। রাজের পরিবারে নেমে আসে শোকের ছায়া। কিন্তু জীবন তো আর থেমে থাকে না এক জায়গায়। তাই নিজেদের সামনে গিয়ে নতুন অতিথির আগমন এর জন্য প্রস্তুতি নিতে শুরু করেন তারা।

শুভশ্রীর কোলে ছোট্ট পুত্রসন্তানকে দেখে আনন্দে চোখে জল চলে আসে রাজের। ছেলেকে নিয়ে কী করবেন ভেবে পান না রাজ। একের পর এক ছবি এবং ভিডিওতে নিজের টুইটার ভরিয়ে ফেলেছেন তিনি। কখনো তাকে আদর করছেন, কখনোবা ভোরের কলকাতা চেনাচ্ছেন, জন্ম থেকেই যেন সবকিছু শিখিয়ে ফেলবেন তার ছেলেকে, আনন্দে দিশাহারা হয়ে কি করবেন বুঝতে পারছেন না ছোট্ট যুভানের বাবা।

সম্প্রতি রাজ চক্রবর্তী আবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিটির মধ্য দিয়ে সদ্যজাত পুত্র এবং তার মায়ের বন্ডিং এর চিত্র তুলে ধরতে চেয়েছেন তিনি। তিনি যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে ছোট্ট যুভান হাত ধরে রয়েছে মায়ের। ছোট ছোট আঙুল দিয়ে এখন থেকেই তার মাকে আঁকড়ে ধরতে চাইছে। ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকেই ছোট্ট জীবনকে প্রাণভরে আশীর্বাদ করেছেন। সকলেরই একটা কথা, যেন বাবা মায়ের মত বড় মনের মানুষ হতে পারে যুভান।