১০ হাজার টাকার নীচে বাজারের সেরা স্মার্টটিভি, দেখুন কোন কোম্পানি দিচ্ছে এমন অফার

বর্তমান করোনা পরিস্থিতিতে ঘরবন্দী মানুষের সময় কাটানোর একটি বড় মাধ্যম হয়ে উঠেছে টেলিভিশন। আর টেলিভিশনের জগতে বর্তমান ডিজিটাল দুনিয়ায় শুরু হয়ে গিয়েছে স্মার্ট টিভির যুগ। আজকাল, পুরনো যুগের টিভি বাদ দিয়ে সবাই ঝুঁকছেন স্মার্ট টিভির দিকে। স্মার্ট টিভির চাকচিক্য এবং দুর্দান্ত পিকচার কোয়ালিটির পরিষেবার জন্য টিভি প্রেমীদের কাছে বর্তমানে এই টিভিই অধিক গুরুত্ব পাচ্ছে।

বিগত বেশ কয়েক বছর ধরেই বাজারে স্মার্ট টিভির চাহিদা বাড়ছে। এদিকে চাহিদা বাড়ার সঙ্গে সঙ্গে উৎপাদনও বাড়ছে। ফলে স্মার্ট টিভির তালিকায় যেমন এক লাখ টাকার উপরে বিভিন্ন কোম্পানির টিভি সেট পাওয়া যায়, ঠিক তেমনি মধ্যবিত্তদের কথা চিন্তা করে দশ হাজার টাকার কমেও বাজারে টিভি আনছে বিভিন্ন কোম্পানি। যেমন, প্যানাসনিক, কোডাক, ক্রোমা, মাইক্রোম্যাক্স ইত্যাদি। এই সকল কোম্পানিই ভীষণ জনপ্রিয় এবং সাধারণ মানুষের জন্য সস্তায় বাজারে টিভি আনছে।

দশ হাজার টাকার কমে অ্যান্ড্রয়েড টিভি ইউজার ইন্টারফেস নিয়ে হাজির হয়েছে কোডাক ৩২ ইঞ্চি এলইডি এইচডি রেডি টিভি। এই টিভিতে নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টার সহ একাধিক বিনোদনমূলক অ্যাপ চালু করার সুবিধা রয়েছে। এর সাথে থাকছে ২০ ওয়াটের সাউন্ড আউটপুট সিস্টেম। দশ হাজার টাকার কমেই দুর্দান্ত ফিচার নিয়ে হাজির সানিও কোম্পানির ২৪ ইঞ্চি এলইডি ফুল এইচডি টিভি। এই কোম্পানির ৩২ ইঞ্চি এলইডি এইচডি রেডি টিভিও মিলছে দশ হাজার টাকার কমে।

এছাড়াও দশ হাজার টাকার কমে মিলছে কেভিন ৩২ ইঞ্চি এলইডি এইচডি রেডি টিভি। এতে রয়েছে ৬০ হার্জ রিফ্রেশ রেট একটি ডিসপ্লে, যে ডিসপ্লেতে ১৭৮ ডিগ্রি ভিউইং অ্যাঙ্গেলও রয়েছে। এছাড়াও লিস্টে রয়েছে, ক্রোমা ৩২ ইঞ্চি এলইডি এইচডি রেডি টিভি, যেখানে ৩২ ইঞ্চি ডিসপ্লের পাশাপাশি ২০ ওয়াটের ডুয়াল স্পিকারও পাওয়া যাবে। ক্রোমা ২৪ ইঞ্চি এলইডি এইচডি রেডি টিভিতে থাকছে বিল্ট ইন গেম এবং ভালো ছবির জন্য বিভিন্ন মোড। তবে দশ হাজার মূল্যের টিভি গুলির মধ্যে সবথেকে বেশি এগিয়ে রয়েছে প্যানাসনিক ভিয়েরা ২২ ইঞ্চি ফুল এইচডি টিভি। এখানে ডিসপ্লে ২২ ইঞ্চির হলেও, ফুল রেজোলিউশন পাওয়া যাচ্ছে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন