পড়নে শর্ট প্যান্ট, স্বল্প পোশাকে তুমুল নেচে ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী

করোনার ফলে লকডাউন পরিস্থিতিতে গৃহবন্দী হয়েছিল সমগ্র দেশবাসী। এই শহর গৃহবন্দী দেশবাসীর নানান রকম প্রতিভা দিনের পর দিন ভাইরাল হয়েছে। সকলেই গৃহবন্দি অবস্থায় সামান্য আনন্দ উপভোগ করার জন্য নিজেদের প্রতিভাকে তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমস্ত দেশবাসীর সামনে। আর যেখানে কথা আসছে অভিনেতা-অভিনেত্রীদের কিছু পোস্টের সেখানে সেগুলি ভাইরাল হবে না এমনটি কখনও হয় নাকি। সাম্প্রতিক টেলিভিশন জগতের অভিনেত্রীর অ্যামোনিয়া নাচের ভিডিও ভাইরাল হলো নিমেষে।

শর্মিষ্ঠা আচার্য, টেলিভিশনের বাংলা সিরিয়ালের পর্দায় অত্যন্ত জনপ্রিয় একটি মুখ। “রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম” সিরিয়ালটিতে তাকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। এছাড়াও সেনা অফিসারের চরিত্রে অভিনয় করে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছিলেন “মুখোশের আড়ালে” সিরিয়ালটি তে। পাশাপাশি “জয় কালী কলকাত্তাওয়ালী” এবং “গোপাল ভাঁড়” সহ আরো একাধিক বাংলা সিরিয়ালে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। বাংলা সিরিয়ালের অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রী খুব কম সময়ের মধ্যেই তার দুঃখ অভিনয়ের মাধ্যমে অজস্র সিরিয়াল প্রেমীদের মন জয় করেছেন।

অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে অভিনেত্রী একটি ওয়েস্টার্ন ড্রেস পড়ে একটি হিন্দি গানে সুন্দর নৃত্য পরিবেশন করছেন। যে জনপ্রিয় হিন্দি গানটি তে তিনি নৃত্য পরিবেশন করেছেন সেটি হল “কাভি চুপ চুপ রাহে”।

ভিডিওটিতে অভিনেত্রী পরিধান করে আসেন কালো রংয়ের হট টপ এবং লাল রঙের হট প্যান্ট। যার ফলে অভিনেত্রীকে অত্যন্ত সুন্দরী লাগছে। আর জনপ্রিয় হিন্দি গানটিতে তিনি যে কাজটি করেছেন সেটি অত্যন্ত সুন্দর। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে উঠেছে এখনো পর্যন্ত প্রায় ১০ হাজারেরও বেশি মানুষ ভিডিওটিতে ভালোবাসার প্রেরণা করেছেন। বাংলা সিরিয়ালে অভিনীত শান্ত এবং মিষ্টি মুখটির এরকম একটি বহিঃপ্রকাশ দর্শকদের খুব আপ্লুত করেছে।