গ্রাহকদের জন্য বড়ো অফার, কমছে EMI, কার লোন ও গৃহ ঋণে ছাড় দিচ্ছে এই ব্যাংক

অক্টোবর মাসের শুরু মানেই উৎসবের মরসুম শুরু। এই উৎসবের মরসুমে গ্রাহকদের জন্য সুখবর নিয়ে এল ব্যাঙ্ক অফ বরোদা। এই রাষ্ট্রায়ত্ত ব্যাংকের তরফ থেকে গ্রাহকদের গৃহ এবং গাড়ির ঋণের ক্ষেত্রে ব্যাপক ছাড় দেওয়া হচ্ছে। মঙ্গলবার ব্যাঙ্ক অফ বরোদা তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হলো, একটিমাত্র টেক ওভারে গ্রাহকেরা এবার থেকে বরোদা কার লোন এবং বরোদা হোম লোনের সুদের উপর ০.২৫ শতাংশ হারে ছাড় পাবেন।

মঙ্গলবার, ব্যাঙ্ক অফ বরোদার হেড তথা জেনারেল ম্যানেজার এইচ টি সোলাঙ্কি জানালেন, উৎসবের মুহুর্তে ব্যাংকের তরফ থেকে পুরনো এবং নতুন গ্রাহকদের উপহার স্বরূপ এই পরিষেবা দেওয়া হচ্ছে। এই পরিষেবা অনুযায়ী, ব্যাঙ্ক অফ বরোদার কোনো গ্রাহক যদি অফার চলাকালীন কার লোনের সুবিধা নিতে চান, তাহলে তিনি সুদের উপর ০.২৫ শতাংশ হারে ছাড় পাবেন। পাশাপাশি, অন্য কোনো ব্যাংকের গ্রাহক যদি এই নির্দিষ্ট সময়ের মধ্যে তাদের হোম লোন ট্রানস্ফার করে ব্যাঙ্ক অফ বরোদা সঙ্গে যুক্ত হতে চান তাহলে তারাও একই সুবিধা পাবেন।

অন্য আর্থিক প্রতিষ্ঠান গ্রাহক,যারা ব্যাঙ্ক অফ বরোদা তাদের হোম লোন ট্রান্সফার করবেন তাদের জন্য বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। তারা যেমন সুদের হারে ছাড় পাবেন, তেমনি তাদের প্রসেসিং ফি ও মকুব করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। এর ফলে নতুন গ্রাহকেরা ব্যাঙ্ক অফ বরোদা তরফ থেকে অতিরিক্ত ইন্সেন্টিভ পাবেন। পাশাপাশি, উৎসবের মুহুর্তে যারা ব্যাংক থেকে লোন নিয়ে নতুন গাড়ি কিনতে চান, তাদের জন্যেও আকর্ষণীয় সুদে লোন দিচ্ছে ব্যাঙ্ক অফ বরোদা।