নেট প্র্যাকটিসে সুরেশ রায়না, ফিরবেন কি আইপিএলে, আশায় বুক বেঁধেছে চেন্নাই সমর্থকরা

চেন্নাই সুপার কিংস প্রথম দিকেই ধাক্কা খেয়েছিল। আইপিএল শুরু হওয়ার আগে চেন্নাই শিবিরে ১৩ জন করোনা পজিটিভ হয়েছিল। তবে তাঁরা এখন পুরোপুরি সুস্থ। ব্যক্তিগত কারণের জন্য হরভজন সিং এবারের আইপিএল খেলবেন না জানিয়ে দিয়েছেন। আইপিএল শুরু হওয়ার আগে ব্যক্তিগত কারন দেখিয়ে দেশে ফিরে এসেছিলেন সুরেশ রায়না। এবার রায়নাকে অনুশীলন করতে দেখা গেল। তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন।

সেই ভিডিওটিতে তাঁকে অনুশীলন করতে দেখা যায়।এদিকে সিএসকে এর সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, রায়নার পরিবারের পাশে থাকার সিদ্ধান্তকে সম্মান জানান তিনি। আইপিএল থেকে রায়না নিজেকে সরিয়ে নিয়েছে। এখনই রায়নাকে ফিরিয়ে আনার মতো কোনও পরিকল্পনা নেই। তিনি আরও বলেন, তিনি ফ্যানদের আশ্বস্ত করতে পারেন যে, দল খুব শীঘ্রই আইপিএলে কামব্যাক করবে। একটা খেলায় একদিন খারাপ যেতেই পারে। আবার একটা ভালো দিন আসবে।

View this post on Instagram

In my zone ✌️🏏 #Ghaziabad #crickettogether

A post shared by Suresh Raina (@sureshraina3) on

মুখে হাসি ফেরাতে কী করা দরকার সেটা আমাদের দলের ছেলেরা জানে‌‌। পাশাপাশি তিনি জানিয়েছেন, চেন্নাইয়ের ম্যানেজমেন্ট এখনই না হলেও টুর্নামেন্ট চলাকালীন মাঝপথে রায়নাকে আরবভূমে ফিরিয়ে আনতে পারেন। দলের মিডল অর্ডার যে ভঙ্গুর, সেটা বুঝে গিয়েছেন চেন্নাই ম্যানেজমেন্ট। এর ফলে সেই মিডল অর্ডারে মেরামতির ক্ষেত্রে তারা যে রায়নার শরণাপন্ন হবেন, এ কথা জানাই ছিল বলা চলে। ইতিমধ্যেই হরভজন সিং এবং সুরেশ রায়নার নাম চেন্নাই সুপার কিংসের ওয়েবসাইট থেকে সরিয়ে দেওয়া হয়েছে।