বিজেপিতে যোগ দেওয়া নিয়ে ধোঁয়াশার সৃষ্টি, সৌরভের টুইস্ট

একুশের বিধানসভা নির্বাচন উপলক্ষে রাজ্য রাজনীতি মাঝখানে ভারতীয় ক্রিকেট দুনিয়ায় প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে নিয়ে বেশ উৎসাহীত হয়ে পড়েছিল। বিশেষত সৌরভের বিজেপি যোগ নিয়ে বাংলার রাজনীতিতে বেশ চর্চা চলছিল। বিজেপি নেতাকর্মীরাও বাংলায় “বিজেপির মুখ” পেতে বারংবার সৌরভের দ্বারস্থ হচ্ছেন, এমনটাই অনুমান করা হচ্ছিল রাজনৈতিক মহলে।

তবে সেই সকল জল্পনা মাঝে কিছুদিন থেমে গিয়েছিল। বিশেষত “দাদা” নিজে এই প্রসঙ্গে বিশেষ কিছু বলতে চান নি। তিনি বিজেপির হাত ধরে রাজনীতিতে আসছেন কিনা, ভবিষ্যতে তাকে বিজেপির দোরগোড়ায় দেখা যাবে কিনা সে সম্পর্কে এখনও স্পষ্ট করে কিছু বলেননি সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে সাম্প্রতিক কালের একটি সাক্ষাৎকারে সৌরভ তার রাজনীতিতে যোগদান প্রসঙ্গে জল্পনা আরও উস্কে দিলেন।

এদিন তিনি বলেছেন, জীবনে তার সামনে বহুবার বহু সুযোগ এসেছে। এই সুযোগের মধ্যে তিনি কোনটা গ্রহণ করবেন, কোনটা করবেন না সেই সিদ্ধান্ত তিনি আগে থেকে নিয়ে উঠতে পারেন না। তিনি নিজেও জানেন না কখন কোন সুযোগ তিনি জীবনে গ্রহণ করবেন। তাই তার রাজনীতিতে যোগদান প্রসঙ্গটি আপাতত ভবিষ্যতের উপরেই ছেড়েছেন সৌরভ।

রাজনীতিতে যোগদানের সম্ভাবনা প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি জবাব দেন, তার জীবনে অনেক টুইস্ট আছে। ভবিষ্যতে তার সঙ্গে কি হবে, তিনি কোন সিদ্ধান্ত গ্রহণ করবেন, তা এখনই বলা সম্ভব নয়। আসলে তিনি নিজেও তা জানেন না।এভাবেই কার্যত জল্পনা আরও উস্কে দিলেন সৌরভ।