ভুঁড়ি ও মোটা গোঁফ নিয়ে টিভিতে এন্ট্রি মারলেন সৌরভ গাঙ্গুলি, অন্যভাবে নিজেকে মেলে ধরলেন দাদা

শান্তশিষ্ট হলেও ক্রিকেটের ময়দানে তার আসল রূপ বেরিয়ে আসে।তিনি আমাদের সকলের প্রিয় খেলোয়াড় এবং ভারতের প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। আমরা যাকে এক কথায় দাদা বলে ডাকি। বিদেশের মাঠে তিনি বোধ হয় একমাত্র ভারতীয় ছিলেন, যিনি নিজের জামা খুলে হাওয়ায় উড়িয়ে ছিলেন। আমাদের একমাত্র গর্ব আমাদের দাদা, সৌরভ।

ক্রিকেট দুনিয়ার পাশাপাশি বিনোদন জগতে ও যে তিনি সমানভাবে সাবলীল, তা ইতি মধ্যেই আমরা সকলেই বুঝতে পেরেছি। দাদাগিরি দাদাকে ছাড়া ভাবাই যায় না।তেমনি বিভিন্ন বিজ্ঞাপনে ও তিনি খুব সুন্দর ভাবে অভিনয় করেছেন।বিভিন্ন বিজ্ঞাপন এরপর তাকে দেখতে পাওয়া গেল একটি শিক্ষামূলক বিজ্ঞাপনে অভিনয় করতে।

সম্প্রতি ভিডিও কনফারেন্স অ্যাপ এর একটি বিজ্ঞাপনে দেখা গেল তাকে। যেখানে আধুনিক পদ্ধতিতে শিক্ষাদান করা হয়। সেখানে দুই রকম মানুষকে দেখানো হয়েছে। একজন পুরনো পদ্ধতিতে শিক্ষাদান করছেন, একজন নতুন। করোনার প্রাক্কালে, আমাদের সকলকেই আরো বেশি আপডেট হতে হয়েছে,তারই একটি উদাহরণ দেখানো হয়েছে এই বিজ্ঞাপনের মাধ্যমে।

এই বিজ্ঞাপনে সৌরভ গাঙ্গুলীকে অন্য একটি রূপে দেখতে পেয়ে সকলেই অবাক হয়েছেন। কোনদিন দাদাকে গোঁফ লাগিয়ে এইভাবে অভিনয় করতে দেখা যায়নি। ইতিমধ্যেই এই বিজ্ঞাপনের ভিডিও দ্রুতগতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। প্রসঙ্গত উল্লেখ্য, নতুন বছর পর পরেই সৌরভ গাঙ্গুলীকে হৃদ রোগের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। তার এহেন শরীর অসুস্থ হবার পর ফরচুন তেলের বিজ্ঞাপন দেখানো বন্ধ হয়ে গিয়েছে। এর কারণে বহু কটাক্ষের শিকার হতে হয়েছে এই কোম্পানিকে। তবে আপাতত আমাদের সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী বাড়িতে সুস্থ ভাবে রয়েছেন বলে জানা গেছে।