কেন মাঝে মাঝেই মহেশ ভাটের কাছে ছুটে যেতেন রিয়া, প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য

মাঝে মাঝে মহেশ ভাটের কাছে ছুটে যেতেন রিয়া

১৪ জুন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুতে শোকাহত গোটা দেশ। ঠিক কি কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা এখনও অজানা। তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। অনেকেই বলছেন, সুশান্ত শিং রাজপুতকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। তাঁর মৃত্যুর এক সপ্তাহ পর হয়ে গেলেও তাঁকে এখনও ভুলতে পারেনি দেশবাসী। সুশান্তের মৃত্যুর তদন্ত করতে এখন পর্যন্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে সহ ২৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা পুলিশ।

এই ঘটনায় বান্দ্রা পুলিশ রিয়া চক্রবর্তীর ভাই সৌমিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, অভিনেত্রী রিয়ার ভাই নাকি সুশান্তের বিজনেস পার্টনার ছিলেন এবং এই কারণেই তাকে বান্দ্রা পুলিশ ইতিমধ্যেই তলব করেছে। সুশান্তের মৃত্যুর পর নেটিজিনদের একাংশ ক্ষোভ উগরে দিয়েছেন রিয়ার বিরুদ্ধে। এবার মুখ খুললেন সুরিতা দাস। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি একটি পোস্ট শেয়ার করেন। সেখানে তিনি রিয়ার প্রশংসা করে বলেছেব, সুশান্ত বেঁচে থাকাকালীন রিয়া সুশান্তের পাশে দাঁড়িয়েছেন, সেটা তিনি নিজের চোখে দেখেছেন।

View this post on Instagram

Suhrita Das has openly said ‘sushant was slipping away’ & rhea was continuously informing & running to mahesh bhatt who advised her to leave sushant. who the hell is mahesh to be informed about anything regarding sushant?! #CBIEnquiryForSSR #SushantSinghRajput @sushantsinghrajput #cbienquiryforsushant #sushantsinghrajput #shwetasinghkirti #ripsushantsinghrajputsir💔🙏 #ripsushant #ripsushantsinghrajput🙏🙏 #bollywoodcelebrity #bollywoodstyle #bollywood #rheachakraborty #JusticeForSushantSinghRajput #justiceforsushantsinghrajput #loveyousushantsinghrajput❤️❤️ #hatebollywood #boycottkaranjohar #boycottnepotism #boycottsalmankhan #boycottaliabhatt #boycottkaranjoharmovies #bigscreen #dilbechara #rip #patna #bihar #love #support #help #justiceforsushantmurder

A post shared by Fake Bollywood (@hate_bollywood) on

তিনি এও দেখেছেন, সুশান্ত কোনো সমস্যায় পড়লে রিয়া কীভাবে মহেশ ভাটের কাছে পরামর্শের জন্য ছুটে যেতেন। সুরিতা মন্তব্য করেছেন যে, সুশান্তকে দেখে এবং তাঁর সমস্যা বুঝে মহেশ ভাট সাব বুঝতে পারেন, ‘কাই পো চে’ অভিনেতার সমস্যার সঙ্গে পারভিন ববির অনেকটাই মিল রয়েছে এবং সেই কারণেই মহেশ ভাট সুশান্তের কাছ থেকে সরে আসার জন্য রিয়াকে পরামর্শ দিয়েছিলেন। পাশাপাশি সুরিতা রিয়াকে পরামর্শ দেন, কঠিন সময়ে রিয়া যেন মনের দিক থেকে শক্ত থাকেন। তবে সুরিতা দাসের এই পোস্টের পর নেটিজেনরা আরও বেশি করে মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেছেন।