স্বল্প পোশাকে জিমে শরীরচর্চা কিয়ারার, মুহূর্তে ভিডিও ভাইরাল

কিয়ারা আদ্ভানি, বলিউডের অন্যতম সফল নায়িকা। অক্ষয় কুমারের সঙ্গে তার প্রথম বলিউডে প্রবেশ। এরপর সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে অভিনয় করেছিলেন তিনি ধোনি সিনেমাতে। এছাড়াও শাহিদ কাপুরের সঙ্গে কাবির খান সিনেমাতে অসাধারণ অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই অভিনেত্রী।

গত বছর তার শেষ সিনেমা মুক্তি পায় হটস্টারে। সেখানে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে দেখা যায় তাকে। ছবির নাম লক্ষী। যদিও ছবির নামকরণ নিয়ে ব্যাপক বিতর্ক তৈরি হয়েছিল জনসাধারণের মধ্যে। তবে শেষমেষ খুব একটি বাণিজ্যিক সাফল্য করতে পারেনি এই সিনেমা।

নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেলের বেশ সক্রিয় থাকে এই অভিনেত্রী। অনেক সময় হট ফটোশুট করতে দেখা যায় তাকে। নতুন বছরে তিনি উঠে গেছেন মালদ্বীপ। সেখানে সমুদ্রসৈকতে একের পর এক হট ফটোশুট করে সকলকে চমকে দিয়েছেন। এছাড়াও সম্প্রতি তাকে দেখা গেল জিমের পোশাক পড়ে জিম করতে।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেই জিমের ভিডিও। যেখানেই ডাম্বেল নিয়ে পুশ আপ করতে দেখা যায় তাকে। এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশন তিনি লিখেছেন, চলতি বছরের জন্য তিনি এনার্জি নিচ্ছেন।তাকে দেখেই বোঝা যাচ্ছে যে এবার নতুনভাবে মাঠে নামার জন্য একেবারেই প্রস্তুত তিনি।