বন্ধ হয়ে গেল ‘কফি উইথ করণ’ এর শুটিং, করনের সঙ্গ ছাড়লেন বহু তারকারাও

বন্ধ হয়ে গেল 'কফি উইথ করণ' এর শুটিং

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর একের পর এক বিতর্কের মুখে পড়েছেন পরিচালক করন জোহার। অনেক আগেই নেটিজেনরা সরব হয়েছিলেন “কফি উইথ করন” শো এর বিরুদ্ধে। যার হোস্ট ছিলেন করন। সম্প্রতি এই শো-এর বিরোধিতা করতে শুরু করেছেন তারকারাও। “করণের এই শো-তে এসে সরাসরি অপমান করা হয়েছে সুশান্ত সিং রাজপুত কে”এই অভিযোগ উঠেছিল সোনম কাপুর ও আলিয়া ভাটের বিরুদ্ধে।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ক্লিপিং পোস্ট করে ক্রমাগত ট্রোল করা হতে থাকে তাদের। এই বিষয় নিয়ে রনবীর কাপুরের একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে গিয়েছে। পুরনো এই ভিডিওটিতে তাকে বলতে শোনা গেল,”বলিউড তারকাদের নিয়ে এই শো-এর মাধ্যমে প্রচুর টাকা উপার্জন করছেন করন। কিন্তু মন্তব্য করতে গিয়ে ফেঁসে যাচ্ছি আমরা।”

শো-এ এসে অনেকেই নিজেদের ব্যক্তিগত মতামত রাখতে গিয়ে অন্যকে অসম্মান করে বসেন। যেমন সোনম কাপুরের কথাই ধরা যাক। তাকে “সুশান্ত সিং রাজপুত হট অর নট” প্রশ্ন করা হলে তাঁর জবাব ছিল “সুশান্ত তো হ্যান্ডসাম নয়”।তার সাথে সুশান্ত সম্পর্কে এক অদ্ভুত ও অনভিপ্রেত মুখভঙ্গি করে বসেন তিনি। সে সময় তাকে কেউ কিছু না বললেও, এখন সোশ্যাল মিডিয়ায় চরম অপদস্থ হচ্ছেন তিনি।

তার সাথেই এই ধরনের মন্তব্য কে উস্কানি দেয়ার অভিযোগে করনকেও কম অপমানিত হতে হয়নি।”এই মুহূর্তেই এই শো বন্ধ করতে হবে”, দাবি দর্শকের। চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে, দর্শকের কথা মাথায় রেখেই আপাতত বন্ধ রাখা হলো শো-এর পরবর্তী সিজন এর শুটিং। শো বন্ধ রাখার পক্ষেই মত দিয়েছেন বলিউড তারকারাও।