মাস্ক না পড়ে গ্যালারিতে শাহরুখ খান, জোর বিতর্কের মুখে অভিনেতা

বুধবার, চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে গিয়ে বিতর্কের মুখে পড়লেন কিং খান এবং তার পরিবার। কিং খানের সঙ্গে এদিন গ্যালারিতে উপস্থিত ছিলেন গৌরি খান, আরিয়ান খান এবং সুহানা খানও। তবে ম্যাচ চলাকালীন গ্যালারিতে মাস্ক ছাড়াই বসে ছিলেন শাহরুখ খান এবং তার কন্যা সুহানা খান। করোনা মহামারীর পরিস্থিতি যেখানে স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে বারবার দেশবাসীকে মাস্ক ব্যবহারের নির্দেশ দেওয়া হচ্ছে, সেখানে কিং খানের এহেন অবহেলা চোখে পড়েছে নেটিজেনদের।

এর জেরে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোলড হতে হয়েছে কিং খান এবং তার পরিবারকে। বুধবার পছন্দের টিমকে চিয়ার আপ করতে শাহরুখ এবং সুহানা খান গ্যালারিতে উপস্থিত ছিলেন। তবে বাবা-মেয়ে উভয়ের মুখেই মাস্ক ছিলনা। তবে, স্টেডিয়ামে মাস্ক পরা নিয়ে ডিজিটাল বার্তা দেওয়ার পর অবশ্য মাস্ক পড়ে নেন দুজনেই। তবে নেটিজেনদের প্রশ্ন, স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে কেন ডিজিটাল বার্তার জন্য অপেক্ষা করছেন কিং খান।

বুধবার তৃতীয়বারের জন্য বিপক্ষ টিমের বিরুদ্ধে জয়লাভ করলো কলকাতা নাইট রাইডার্স। অনুরাগীরা মনে করছেন, কিং খান এবং তার পরিবারের উপস্থিতি দলের পক্ষে সৌভাগ্যের বিষয়। তাই তারা উপস্থিত থাকলেই দলের জিত নিশ্চিত। কিন্তু পছন্দের টিমের খেলা দেখতে এসে দলের মালিকের এরকম অসচেতনতা, আশা করছেন না কেউই।

উল্লেখ্য, এর আগে রাজস্থান রয়েল ম্যাচ দেখতে গিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। তিনিও ম্যাচ চলাকালীন সমস্ত সময়টা মাস্ক না পড়েই গ্যালারিতে বসে ছিলেন। কিন্তু সেই ম্যাচে অবশ্য শাহরুখ এবং গৌরি খান মাস্ক পড়েছিলেন। তবে বুধবার ম্যাচ চলাকালীন মাস্ক পরতে ভুলেই গেলেন কিং খান। যা নিয়ে নেটিজেনরা তার কড়া সমালোচনা করেছেন।