ধর্মের জন্য সিনেমা ত্যাগ, বিয়ে করলেন সানা খান

ওয়াজা তুম হো,জয় হো ছবি এছাড়াও বেশ কিছু আঞ্চলিক ছবিতেও অভিনয় করেছেন সানা। গুজরাতের সুরাতের এক মুফতির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তাদের এক ভিডিও থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে সাদা হিজাব পরে মুফতি আনাসের সঙ্গে নিকাহ করেছেন সানা আর এক ছবিতে দেখা যাচ্ছে তাদের বিয়ের কেক কাটতেও।

এর আগেই ৮ই অক্টোবর বিগবসখ্যাত সানাখান বিনোদন জগত থেকে অব্যাহতি নেবেন বলে ঘোষণা করেছিলেন। ধর্মের জন্যই তার এই ছুটি নেওয়া বলে জানিয়েছেন। এর সাথে তিনি বলেছেন কেউ যেন তাকে অভিনয়ের জন্য অনুরোধ না করে। কেউ যেন কোন ছবি করার অফার থাকে না দেয় । বাকি জীবনটা তিনি আল্লাহর সেবা করি কাটিয়ে দিতে চাই। আবার একবার দর্শকদের চমকে দিয়ে শনিবার তিনি তার বিবাহের ভিডিও পোস্ট করলেন।

বিনোদন জগত থেকে বিদায় নেওয়া প্রসঙ্গে সানা লিখেছেন, জীবনের একজন পরম মোড়ে দাঁড়িয়ে আমি বিনোদন জগৎ থেকে বিদায় নেব এমন সিদ্ধান্ত নিয়েছি। এই ইন্ডাস্ট্রিতে আমি বহু বছর কাটানোর দর্শকরা আমাকে ভালোবেসেছেন অর্থ দিয়েছেন তাদের প্রতি আমি সারা জীবনই কৃতজ্ঞ থাকব। জীবনের মানে কি শুধু অর্থ উপার্জন করা? যে সমস্ত মানুষ অসহায় তাদের পাশে গিয়ে দাঁড়ালো কি আমাদের কর্তব্য নয়? তার মতে তার ধর্ম নাকি তাকে শিখিয়েছেন জীবনের আসল উদ্দেশ্য হলো মৃত্যুর পরে জীবনকে সুন্দর করে তোলা। তাই আল্লার দেখানো পথেই জীবন কাটানো উচিত।

এছাড়াও তিনি লিখেছেন, খ্যাতি আর অর্থের পিছনে না ছুটে সৃষ্টিকর্তার দেখানো পথ ধরে চলুন। সেই পথে আমি চলব বলি বিনোদন জগত থেকে অব্যাহতি নিচ্ছি। আমার জন্য আপনারা আল্লাহর কাছে প্রার্থনা করুন ¡সকলের কাছে আমার অনুরোধ আমাকে কেউ ছবি করবার জন্য জোর করবেন না ।