জনতার রোষে সালমান খান, রাস্তায় নামলো কয়েকশো যুবক, দেখুন ভিডিও

ঠিক এক মাস আগেও বলিউড ইন্ডাস্ট্রির ভাইজানকে ভালবাসত অনেকেই, হয়তো প্রাণ দিয়ে ফেলতে অনেক মানুষ। প্রত্যেক বছর পবিত্র ঈদ মানেই ভাইজান একটি করে সিনেমা উপহার দেওয়া, সে সিনেমা দেখতে হতো লাখ লাখ মানুষ।তবে আজ দৃশ্যটা একটু অন্যরকম, ভাইজানের নাম শুনলেই ক্ষেপে উঠেছে ভারত বাসী।ইতিমধ্যে বিহার থেকে বয়কট হয়ে গেছে সালমান খানের সিনেমা, বিগ বস এখনই চিন্তাভাবনা করছে সালমান খানকে দিয়ে আগামী দিনগুলো করাবেন কিনা। সম্প্রতি coca-cola কম্পানি সালমান খান কে বাদ দিয়ে নিলেন সনু সুদ কে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই অভিনব কাশ্যপ সালমান খান নামক স্বেচ্ছা সেবী দলের বিরুদ্ধে টাকা নয়ছয় করার অভিযোগ তোলেন, পূর্বে সরোজ খান, বিবেক ওবেরয়, অরিজিৎ সিং, হৃত্বিক রোশন এমন বহু চলচ্চিত্র জগতের নামীদামী তারকারা সালমান খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন।ক্যাটরিনা কাইফ, ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে তিনি পূর্বে দুর্ব্যবহার করেছেন বেশ কয়েকবার।

দেখুন ভিডিও: https://www.facebook.com/108372310870071/posts/135726521467983/

সম্প্রতি মুম্বাইয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, ভিডিওটিতে দেখা যাচ্ছে যে সমস্ত দোকানের সালমান খানের ব্যানার গুলি টেনে নামিয়ে দেওয়া হচ্ছে, একথা সালমান খানের সমস্ত পোস্টার কে নিয়ে পিকেটিং করা হচ্ছে, সারা ভারত ক্ষেপে উঠেছে ভাইজানের বিরুদ্ধে।

শান্তি মৃত্যুর পরে বিহার কোটে মামলা হয় সালমান খানের বিরুদ্ধে,হাইকোর্টে সালমান খানের বিরুদ্ধে মামলা খারিজ হয়ে গেল সুশান্তের আইনজীবী আরো বড় পদক্ষেপ নেবেন বলে ঠিক করেছেন।মোটকথা, অদূর ভবিষ্যতে যদি শুধুমাত্র টাকার জোরে সালমান খান এই মামলা থেকে বেরিয়ে যান, তাও সারা ভারতবাসীর মনে আগের মত জায়গা তিনি আর কখনোই করে নিতে পারবেন না তা বলাই বাহুল্য।