রোশন ও যশের দোস্তি, একদিকে বিষাদের সুর অন্যদিকে নতুন সম্পর্কের শুরু

তোমার হল শুরু, আমার হল সারা, একদিকে সম্পর্কের শুরু অন্যদিকে ভাঙ্গন, একটি ছবিতে যেন মিলেমিশে একাকার হয়ে গেল। এমন একটি ভাঙা গড়ার ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।একই ফ্রেমে দেখা গেল রোশন সিং এবং যশ দাশগুপ্ত কে। আমরা সকলেই জানি, এই দুজনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে শ্রাবন্তী এবং নুসরাত-জাহান-এর-জীবন।

একদিকে শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্কের ভাঙ্গন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাত জাহানের নতুন করে সম্পর্কের শুরু, দুটি যখন মিলেমিশে একাকার হয়ে যায়, তখন সেটি ব্রেকিং নিউজ হতে বাধ্য।

সাম্প্রতিক রোশন সিং এবং যশ দাশগুপ্ত একসঙ্গে শরীরচর্চা করলেন। ওয়ার্ক আউট করার পর হাসি মুখে তারা ক্যামেরার সামনে পোজ দিলেন। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রোশন লিখলেন যে, বন্ধুরা যখন ওয়ার্ক আউটের জন্য এসে উপস্থিত হয়। ছবিতে রোশনকে দেখা গেল কালো টি শার্ট এবং ডেনিম জিন্স পরে। অন্যদিকে যশ দাশগুপ্ত কে দেখা গেল মাসল অফ করে সকলের মন জয় করে নিতে। তবে এই পোস্ট করার কিছুক্ষণ আগেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছিলেন। যার সারমর্ম দাঁড়ায় যে, যাকে নিয়ন্ত্রণ করা যায় না, তাকে নিয়ে চিন্তা না করে এগিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ।

এই কথাটি যে স্বামী কে উদ্দেশ্য করে বলা হয়েছে, তা বেশ স্পষ্ট। তাহলে তৃতীয় বিয়ে ভেঙে দিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চান অভিনেত্রী, অন্তত এমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে তার ইনস্টাগ্রামে লেখা দেখে। তবে এই সবকিছুর উপরে গিয়ে হঠাৎ করে কি করে রোশন সিং এবং যশ দাশগুপ্তর মধ্যে সম্পর্ক তৈরি হল, তা নিয়ে এখন জল্পনা-কল্পনা তুঙ্গে। আচমকাই এই বন্ধুত্বের অবাক হয়েছেন সকলে। তবে রোশনের কমেন্ট বক্স অফ থাকায় কোন কমেন্ট করতে পারেনি কেউ।