রোবোটিক বেলি ড্যান্স, সুন্দরী তরুণীর নাচে কুপোকাত নেট বিশ্ব, মুহূর্তে ভাইরাল ভিডিও

বেলি ডান্স, বহুবার বিভিন্ন সিনেমাতে এবং নাচের অনুষ্ঠানে অসাধারন বেলি ডান্সের নমুনা আমরা আগে দেখেছি। এটি মূলত মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা অঞ্চলের মানুষের নাচ। তবে এখন এই নাচটি সারাবিশ্বে সমানভাবে খ্যাতি অর্জন করে। প্রথম বেলি ডান্স শিল্পী ছিলেন ঘাওয়াজি নামে এক দল ভ্রমণকারী নর্তকী। সেখান থেকে এই নৃত্য পশ্চিমের সংস্কৃতি থেকে কালের নিয়মে এসে পৌঁছেছে এশিয়ান দেশগুলিতে।সম্প্রতি বেশ কয়েক বছরে ভারত সহ এশিয়ার বিভিন্ন দেশ গুলোতে এই কালচারকে আয়ত্ত করে নিয়েছে নৃত্যশিল্পীরা।

আজকাল বহুস্থানে বেলি ডান্সের প্রশিক্ষণও দেওয়া হয় স্কুলে।প্রসঙ্গত উল্লেখ্য, এই নাচটি লেবানন থেকে স্পেনে এসেছে বলে মনে করা হয়। এখনো পর্যন্ত ইজিপ্ট বেলি ডান্স এর জন্য সেরা। যাইহোক সম্প্রতি এই বেলি ডান্স এর একটি অসাধারণ ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো আনন্দিত সকলে।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে:https://www.facebook.com/100000459294661/videos/4460566220635310/?extid=UspiP9o7lKM42Jge

তবে এটি শুধু বেলি ডান্স নয়, এটি হলো রোবটিক বেলি ডান্স।ভিডিও দেখে সত্যিই আপনি আপনার চোখের দৃষ্টি সরাতে পারবেন না। অনেকেই এই নাচ টিকে সুপার বেলি ডান্স বলে আখ্যা দিয়েছেন। তবে এর আগেও বিভিন্ন সিনেমাতে ভারতীয় অভিনেত্রীরা খুব সুন্দরভাবেই নাচ টিকে সকলের সামনে উপস্থাপন করেছিলেন।