মহালয়ায় অন্য সব অভিনেত্রীকে টেক্কা দিয়ে “পার্বতী” রূপে মন জিতলেন ঋতাভরি, রইলো ভিডিও

লক ডাউনের মাঝেই সবার লাইমলাইট কেড়ে নিয়েছিলেন টলিউডের সুপার সেক্সি ও কুল অভিনেত্রী ঋতাভরি চক্রবর্তী। নতুন নতুন ছবি পোস্ট করে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঝড় তুলেই চলেছেন তিনি। এই ঘরবন্দি থাকা অবস্থায় ফের নতুন ছবি পোস্ট করে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী।

জনপ্রিয় টিভি সিরিয়াল “ওগো বধূ সুন্দরী”তে কাজ করে সকলের নজরে আসেন তিনি। তবে শত ব্যস্ততা থাকতেও সোশ্যাল মিডিয়ায় তিনি সদা বিচরণ করেন নিত্য নতুন ছবি দিয়ে। এবার তিনি দেবী রূপে ধরা দিলেন সকলের সামনে।

View this post on Instagram

পার্বতী রূপে আমি 🙏🏻

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

View this post on Instagram

ওই শোনা যায় মায়ের নামে আগমনীর কথা সুদূর থেকে ভেসে আসে মায়ের সূত্র হেথা … দেবীপক্ষে মা দুর্গার আরাধনা করি আমরা।উৎসবে মেতে উঠি। কিন্তু তিনি যে শুধু জননীই নন, কারো কন্যা কারো বোন কারো বা বধু, সেকথা বোধ হয় ভুলে যাই।ভুলে যাই, প্রত্যেক নারীর মধ্যেই আছেন সেই দশভূজা দেবী। তাই অবহেলা আর নারী নির্যাতনের মত অপরাধ ঘটে চলে সারা বছর। দেবীপক্ষ হোক সারাটা বছর জুড়ে। নারী তার মর্যাদা পাক প্রতি ঘরে ঘরে।শুভ মহালয়া Jewelry @kalyanjewellers_official Video by @somnath_roy_photography Poetry by Satarupa Sanyal Hair @gini_love21 Make up @sahababusona @kunal_makeup_artist Tapas Styled by @sandip3432 Coordinated by @madhuja.bhowmick #Durgapuja2020 #ShubhoMahalaya #IGDurgaPujo

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

নিজের ইনস্টাগ্রামে মাতা পার্বতী রূপে নজর কাড়লেন, মহালয়া উপলক্ষ্যে তিনি দেবী পার্বতী সেজে প্রশংসা কুড়োলেন। ছবি পোস্ট হতেই হামলে পড়লেন নেটিজেনরা। সকাল সকাল এই ছবি দেখে মুগ্ধ তার ভক্তরা। রইলো সেই ছবি।