গেরুয়া শিবিরে যোগ দিলেন “রাম”

এবার আনুষ্ঠানিকভাবে গেরুয়া শিবিরের অন্তর্ভুক্ত হলেন টেলি দুনিয়ার রামচন্দ্র! বৃহস্পতিবার বিজেপির নয়া দিল্লির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবেই গেরুয়া পতাকা হাতে তুলে নিলেন দূরদর্শনের “রামায়ণ” এর মুখ্য চরিত্রাভিনেতা অরুণ গোভিল। আশির দশকের শেষের দিকে রামানন্দ সাগরের ‘রামায়ণ’ ধারাবাহিকে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করে দেশজুড়ে ব্যাপক সমাদৃত হয়েছিলেন অরুণ গোভিল।

আজও তার এবং তার অভিনীত রামের চরিত্রটির জনপ্রিয়তা জনমানসে অটুট রয়েছে। এহেন অরুণ গোভিল এবার গেরুয়া শিবিরের অন্তর্ভুক্ত হলেন। বলা ভালো, গেরুয়া শিবিরের “রাম” যোগ ঘটলো! অরুণ গোভিলের বিজেপিতে যোগদান প্রসঙ্গে গেরুয়া শিবির এই মুহূর্তে ভীষণ খুশি এবং আশাবাদী। কারণ, পশ্চিমবঙ্গসহ চার রাজ্যের এবং পুদুচেরি কেন্দ্রশাসিত অঞ্চলের বিধানসভা ভোট শিয়রে।

বিজেপির রাম যোগ তাই ভোট বাক্সে ভালোই প্রভাব ফেলবে বলে আশাবাদী গেরুয়া শিবির। প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট উপলক্ষে বিজেপির হয়ে প্রচারে অংশগ্রহণ করবেন অরুণ গোভিল। গেরুয়া শিবিরের অন্দরমহল সূত্রে খবর, রাজ্যে বিজেপির তরফ থেকে আয়োজিত অন্তত ১০০টি জনসভায় উপস্থিত থেকে ভোটের প্রচার চালাবেন অরুণ গোভিল।

বৃহস্পতিবার গেরুয়া শিবিরের অন্তর্ভুক্ত হয়েই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কটাক্ষ হেনেছেন অরুণ গোভিল। তিনি এদিন বলেন, “জয় শ্রীরাম” এর নামেই মমতা বন্দ্যোপাধ্যায়ের এলার্জি রয়েছে। তবে জয় শ্রীরাম কোনো স্লোগান নয়। ভারতীয়দের জীবন, আদর্শ, সংস্কার ও সংস্কৃতি। এই নামে তাই কারোর এলার্জি থাকতে পারে না।