একাধিক স’ম্প’র্ক ছিলো রাজের, তবুও ছাড়েননি হাল, জীবনের ব’ড়ো সি’দ্ধা’ন্ত নিয়ে যা বললেন শুভশ্রী

দেখতে দেখতে তিন বছর পার হয়ে গেল।২০১৮ সালে রাজ-শুভশ্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল। একাধিক নারীসঙ্গ রাজের। তাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে কতখানি ঠিক বা ভুল করেছেন তার জবাব দিলেন অভিনেত্রী নিজেই। তাদের বিবাহ বার্ষিকীর দিনে। তিন বছর পূর্ণ হয়ে গেল তাদের বিয়ের। এর মধ্যে অনেক কিছুই ঘটে গেছে। তবে গত বছর সেপ্টেম্বর মাস থেকে রাজ-শুভশ্রীর জীবনের একটি নতুন অধ্যায় শুরু হয়েছে।

একদিকে শুভশ্রী মা হয়েছেন এবং অন্যদিকে রাজ ব্যারাকপুরের বিধায়ক হয়েছেন প্রথমবার নির্বাচনে দাঁড়িয়ে। সব মিলিয়ে তাদের সময় বেশ ভালোই কাটছে। এত কাজের মাঝে রাজ বিবাহবার্ষিকীতে এবং তাদের দুজনের বিয়ের ছবি পোস্ট করে শুভশ্রীকে অনেক ধন্যবাদ জানিয়েছেন। এবং ক্যাপশনে লিখেছেন তোমাকে পেয়ে আমি সবকিছু পেয়েছি। বন্ধুত্ব,ভালোবাসা, শান্তি, আনন্দ সবটা পেয়েছি। তোমাকে পেয়ে আমি চির কৃতজ্ঞ।

এবং তিন বছর আগে আমার সাথে সারাজীবন কাটানোর সিদ্ধান্ত নেওয়ার জন্য অনেক ধন্যবাদ তোমায়। শুভ বিবাহ বার্ষিকের শুভেচ্ছা ও ভালোবাসা। শুভশ্রীর নিজের বিশেষ দিনে সমস্ত ভালোবাসা উজাড় করে দিয়েছেন তাঁর ভালোবাসার মানুষকে। তিনি লাল পেড়ে সাদা শাড়ি এবং রাজ সাদা পাঞ্জাবিতে ধরা দিয়েছেন। বিয়ের পরের দিনের একটি ছবি পোস্ট করে জানিয়েছেন “আমাদের জীবনের শ্রেষ্ঠ তিনটে বছর”। তাতে বোঝা যাচ্ছে রাজকে সারা জীবনের জন্য জীবন সঙ্গী হিসেবে পাওয়ার যে সিদ্ধান্ত শুভশ্রী নিয়েছিলেন তা তার জীবনের সব থেকে শ্রেষ্ঠ সিদ্ধান্ত। রাজ শুভশ্রীর বিবাহবার্ষিকীর শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।