ছোট ভাইঝির মেকআপে লাস্যময়ী প্রিয়াঙ্কা, পোস্ট করলেন ছবি

বৈজ্ঞানিকদের শত চেষ্টা সত্ত্বেও চীন দেশ থেকে উৎপত্তি লাভ করা করোনাভাইরাসের নিশ্চিত কোনো প্রতিষেধক টিকা আবিষ্কার করতে পারেনি। এখন লকডাউন কে হাতিয়ার করেই এই ভাইরাসের প্রতিরোধ করার চেষ্টা চালানো হচ্ছে। লকডাউনের জেরে বন্ধ হয়েছে অফিস-কাছারি, দোকান-পাট সবকিছুই এর ফলে বিশ্বে যে অর্থনৈতিক মন্দা দেখা দিয়েছে এই অর্থনৈতিক মন্দায় সবথেকে বেশি বিপর্যস্ত হয়েছে শ্রমিক শ্রেণীর মানুষ। এই সমস্ত মানুষদের সাহায্যের জন্য পাশে এসে দাঁড়িয়েছেন খোদ দেশের মন্ত্রী থেকে বলিউডের তারকারা পর্যন্ত।

বিভিন্ন তারকার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লাইভ করে দুস্থদের জন্য ত্রাণ সংগ্রহ করছেন। প্রাক্তন বিশ্বসুন্দরী ও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন ব্যস্ত দুঃস্থদের সাহায্য করার জন্য। লকডাউন এর জন্য তিনিও এখন গৃহবন্দী অবস্থায় রয়েছেন। গৃহবন্দী থেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচার চালিয়ে দুঃস্থদের জন্য ত্রাণ সংগ্রহ করছেন।

কয়েকদিন আগে তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি ছেড়েছিলেন। ছবিগুলো পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ছবিগুলো ভাইরাল হয়ে যায়। ছবি থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার মেকআপের দায়িত্ব নিয়েছেন তাঁর ভাইঝি কৃষি। কৃষি বয়সে খুব ছোট হলেও পিসিকে সাজানোর ব্যাপারে দায়িত্বজ্ঞানহীনতার কাজ করেনি।

ছবি গুলি সোশ্যাল মিডিয়াতে দিয়ে দিয়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা লিখেছেন যে মে মাসের প্রথম সোমবারের থিম হচ্ছে প্রিটি প্রিটি প্রিন্সেস গ্ল্যাম এবং যার পিছনে আছে কৃষি। তবে প্রিয়াঙ্কার পোস্ট করা ছবির শেষে দেখা গেল ভাইঝির আসল সাজানোর রূপটা। চোখের কাজল পরানো হয়েছে, কিন্তু কাজল টা চোখে না পড়ে চোখের পাশে লাগানো হয়েছে! তবে মেকআপের দেখা নেই ।

ভাইঝির সঙ্গে এমনভাবেই সময় কাটাতে বেশ পছন্দ করেন নায়িকা৷ তিনি এখন রয়েছেন স্বামী নিকের সঙ্গে। এই নায়িকার একদিন শখ হয়েছিল শাড়ি পরার। তাই স্বামীর সাথে শাড়ি পড়ে তার কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে দেখা যায়।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>