প্রসাদের থা’লা’য় উ’ঠ’লো পেঁ’য়া’জ! ট্রো’লে’র শি’কা’র কু’ই’ন কঙ্গনা, দিলেন নিজের স্টা’ই’লে জ’বা’ব

বলিউডের বিতর্ক কুইন কে? এই প্রশ্ন উঠলে একটাই জবাব আসবে। বলিউডের বিতর্ক কুইন! কে আবার কঙ্গনা রানাওয়াত। সর্বদায় বিতর্কের শীর্ষে থাকেন তিনি। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ এই বলিউড অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় কার্যত তাকে বরাবর প্রতিবাদী ভঙ্গিতেই ‌দেখা যায়। তবে এবার একেবারেই অভিনব এক পোস্ট করেছেন কঙ্গনা যাকে কেন্দ্র করে নেট দুনিয়ায় বিতর্কের ঝড় উঠছে।

নবরাত্রি উপলক্ষে উপোস করেছেন তিনি। পূজা দেওয়ার জন্য প্রসাদের থালা সাজিয়েছেন কঙ্গনা। সেই থালায় রয়েছে পেঁয়াজ! এতেই আপত্তি নেটিজেনদের। নবরাত্রিতে সম্পূর্ণ নিরামিষ প্রসাদের চল রয়েছে। সেই চল ভেঙে কেন কঙ্গনার প্রসাদের থালায় পেঁয়াজ উঠলো সেই নিয়ে প্রশ্ন উঠছে নেট দুনিয়ায়।

এতে অনেকেই মন ক্ষুন্ন হয়েছেন। নেটিজেনরা একযোগে কঙ্গনার বিরোধিতা করতে শুরু করেছেন। কেউ বলছেন অভিনেত্রী হয়তো প্রসাদের থালা সাজাতে জানেন না। কেউ ভাবছেন কঙ্গনা হয়ত উপোস রাখেননি! তিনি নিজের মতো খাওয়া-দাওয়া করছেন। প্রবল বিতর্কের মুখে পড়ে শেষমেষ নেটিজেনদের জবাব দিলেন কঙ্গনা।

“প্রসাদে কেউ যদি স্যালাড খায় তাতে ব্যঙ্গ করার কিছুই নেই। হিন্দুধর্ম অন্যান্য ধর্মের মতো কঠোর নয়”, বলে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেন কঙ্গনা রানাওয়াত। তিনি আরো লিখেছেন “আমি উপোস রাখছি। তবে আমার পরিবারের সদস্যদের মধ্যে যদি কেউ স্যালাড খেতে চান তাহলে তাদের এইভাবে সমালোচনা করা উচিত নয়।”