বেশিক্ষণ সহ্য হলো না শা’রী’রিক সুখ, স’ঙ্গ’ম করার সময়ই মৃত্যু যুবকের, কারণ জেনে হতবাক নেট বিশ্ব

যৌনসঙ্গম করতে করতে হঠাৎ মৃত্যু হয় একজনের। স্বাভাবিকভাবেই যৌনসঙ্গমে মত্ত ছিল উভয়ই এবং তারা ভেবেছিল এই করতে করতেই সময় তারা পার করে দেবেন, কিন্তু এই কাজ করতে গিয়েছে মৃত্যু হবে সেই যুবকের তা কখনোই উভয়ই ভাবতে পারেনি। ঘটনাটি যখন ভাইরাল হয় তখন প্রত্যেকে এই অবাক হয়ে যায় এই ঘটনাটি শুনে।এই ঘটনাটি ঘটেছে আফ্রিকার মালাওয়ে। ওইখানের এক বাসিন্দার নাম চার্লস মাজাওয়া। সে মেতে উঠেছিল তার যৌন কর্মীর সঙ্গে যৌন করতে করতে কিন্তু হঠাৎই তার মৃত্যু হয়ে যায়।

জানা গেছে যে ওই ব্যক্তি আগেও যৌন সঙ্গম করেছে। কিছুদিন আগেই এইরকম একটি শারীরিক খেলায় ব্যস্ত ছিলেন সে। ওই তরুণী জানায় যে চরম সুখ পায় কিন্তু সেই যুবক হঠাৎ এই পরিস্থিতিতে নিথর হয়ে যায় এবং সেই তরুণী যৌনকর্মী দেখে যে, ওই যুবকের শরীরে কোনো রকম আর প্রাণ নেই। দেহটি যেন নিথর হয়ে পড়ে রয়েছে এই দেখেই ভয় পেয়ে যায় সেই তরুণী তার বন্ধু-বান্ধবের সঙ্গে কথা বলেন এবং তারাই পুলিশের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা করিয়ে দেয়।

ওই তরুণী যখন পুলিশ এসে পৌঁছায় তখন তিনি ও ময়না তদন্তে পাঠানো হয় এবং তারপরেই সম্পূর্ণ ঘটনাটি তরুণের কাছ থেকে জানে পুলিশ আধিকারিকরা। এটা শুধুমাত্র মৃত্যু নাকি খুন করা হয়েছে সে বিষয়ে এখনো পুলিশের সন্দেহ রয়েছে তবে যখন ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া যায় তখন সম্পূর্ণ ব্যাপারটা পরিষ্কার হয়।

পুলিশ জানায় যে,যৌনমিলন করার সময় অতিরিক্ত সুখ পাওয়ার জন্য রক্ত চলাচল বেড়ে যায় এবং যার ফলে মাথায় শিরায় ওপর চাপ পড়ে এবং শিরা ছিঁড়ে যায় যার জন্য মৃত্যু ঘটে ওই যুবকের। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পুলিশ ওই তরুণীটিকে ছেড়ে দেয় এবং এই রকম ঘটনাটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার সাথে সাথেই প্রত্যেকে ভীষণ অবাক হয়ে গেছে।