বয়স মাত্র ১৬, বিয়ে করে বরকে নিয়ে বাড়ি আসতেই পাত্রকে খেতে হলো ঝাঁটার বারি, ভাইরাল ভিডিও

অনেকেই ইউটিউবের মাধ্যমে ভিডিও তৈরি করে ইনকাম করে।অনেকেই মজাদার ভিডিও করে;অনেকেই মানুষকে মজা দেওয়ার জন্য প্রাঙ্ক ভিডিও করে থাকে। এই ভিডিওতে খুব বেশী ভিউজ হয়ে থাকে। বর্তমানে প্রাঙ্ক ভিডিও ই সোশ্যাল মিডিয়ার একটি নতুন ট্রেন্ড চালু হয়েছে। যার মাধ্যমে খুব সহজেই মানুষকে বোকা বানানো যায় আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পর তা তুমুল ভাইরাল হয় সে জন্য অনেকেই এই ভিডিও তৈরি করে থাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি প্রাঙ্ক ভিডিও ভাইরাল হয়েছে।এই ভিডিওটিতে দেখা গিয়েছে, ষোলো বছর বয়সি একটি মেয়ে একটি বেকার ছেলেকে পালিয়ে বিয়ে করে নিজের বাবার বাড়িতে নিজের বরকে নিয়ে উপস্থিত হয়েছে সে। যা দেখে মেয়ের মা রীতিমত ঝাটা হাতে নিয়ে গালিগালাচ করে তাড়া করেছে তাদের। এই ঘটনাকে কেন্দ্র করে ওই মেয়েটির বাড়ির সামনে রীতিমতো পাড়ার লোকের ভিড় জমে গিয়েছে।

মেয়ের বাড়ির সকলের এই বিষয়কে কেন্দ্র করে খুব রেগে গিয়েছেন।ছেলেটিকে মেয়ের বাড়ির তরফ থেকে বিভিন্ন প্রশ্ন করা হতে থাকে’ কি করো?’কোথায় থাকো?’ লেখাপড়া কত দূর করেছে?’। এই সব প্রশ্নের উত্তরে ছেলেটি বলে সে খুব বেশি লেখাপড়া করেনি ক্লাস ফোর পর্যন্তও পড়েছে, এখনো সে বেকার তার নিজের বাড়িতে তাঁকে বউ নিয়ে ঢুকতে কোনো মতেই দেবে না আর তাই সে বিয়ে করে বউ নিয়ে শ্বশুর থাকতে এসেছে। এখানেই সে এখন থাকবে খাবে, তারপর ধীরে ধীরে চাকরির চেষ্টা করবে। এই সব শুনে মেয়ের বাড়ির লোকসহ প্রতিবেশীরা খুবই ক্ষুধ হয়ে গিয়ে ছেলেটিকে বিভিন্ন কথা শোনাতে থাকে।