OMG: ১০,০০০ ফুট উঁচু থেকে লাফ মেরে আকাশেই “বন্দেমাতরম” গাইলেন যুবক, রইলো ভিডিও

জনো গনো মনো হোক অথবা বন্দেমাতারাম, দেশাত্মবোধক গান শুনলে আমাদের সকলের গায়ের লোম খাড়া হয়ে যায়। বিশেষত স্বাধীনতা দিবসের দিন অথবা প্রজাতন্ত্র দিবসের দিন এই গান শুনতে পাওয়া যায় পাড়ার মোড়ে মোড়ে। এছাড়াও সিনেমা হলে সিনেমা শুরু হবার আগে জাতীয় সংগীত চালানো হয়। তবে সম্প্রতি এমন একটি দেশাত্মবোধক গান এক কথায় বলা ভালো দেশাত্মবোধক গানের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে যা দেখলে আপনিও তাজ্জব বনে যাবেন। সোশ্যাল মিডিয়ার দ্বারা এই রকম বহু ভিডিও আমাদের সকলের কাছে এসে পৌঁছে যায়।

তার মধ্যে কিছু ভিডিও আমরা দেখে অবাক হয় কখনো আবার কোন ভিডিও দেখলে আমরা দুঃখের ভেঙে পড়ি। সম্প্রতি এমনই একটি দেশাত্মবোধক গানের ভিডিও শেয়ার হলো সোশ্যাল মিডিয়াতে। তবে এই গানটি যিনি গাইছেন তিনি কিন্তু মাটিতে দাঁড়িয়ে গাইছেন না, মাটি থেকে প্রায় ১০, হাজার ফুট এর উচ্চতা থেকে তিনি গানটি গেয়েছেন সকলের জন্য। স্কাই ডাইভিং করতে অনেকেই ভালোবাসেন।

স্কাই ডাইভিং করার সময় বেশ কিছু ভিডিও আমরা এর আগেও দেখেছি সোশ্যাল মিডিয়াতে। স্কাই ডাইভিং মানেই হলো অনেকটা উচ্চতায় গিয়ে তারপর প্যারাসুট এর সাহায্যে নিচে নেমে আসা। রীতিমতো মনের জোর না থাকলে এই কাজটি করা সম্ভব হয় না। তবে অনেকেই উত্তেজনার সঙ্গে স্কাই ডাইভিং করতে গিয়ে কথা বলতে ভুলে যান।

এরকম একটি স্কাই ডাইভিং করতে করতে এক যুবককে দেখা গেল গিটার হাতে বন্দেমাতরম গানটি গাইতে। তাকে দেখলে বোঝার উপায় নেই যে তিনি মাটি থেকে এতোখানি ওপরে কি নির্দ্বিধায় গানটি গেয়েছেন। প্যারাসুটের করে নিচে নেমে আসতে আসতে তিনি গিটার বাজিয়ে মনের আনন্দে গান গাইছেন বন্দেমাতরম। ভিডিওটি করেছেন তার পেছনে থাকা একজন ব্যক্তি। এত সুন্দর একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় এক লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। অনেকদিন পরে একটি সুন্দর ভিডিও দেখতে পাওয়া গেল, এমন কমেন্ট করেছে নেটিজেনরা। ভাইরাল হওয়ার পাশাপাশি ব্যাপক আকারে শেয়ার হয়েছে এই ভিডিওটি।