OMG, বাড়ির উপর হুড়মুড়িয়ে ভেঙে পড়লো বিমান, আগুনে মৃত্যু ৩ জনের, দেখুন ভিডিও

কোথা থেকে কখন যে কি বিপদ আসবে সেটাই এখন বোঝা মানুষের পক্ষে দায় হয়ে দাঁড়িয়েছে। রাস্তাঘাটে সাধারণত বিপদ হয় সেটা স্বাভাবিক। বাড়িতেও থাকলে এখন যে একেবারেই নিরাপদ নয় সেটাও এই ঘটনার মাধ্যমে বোঝা যাচ্ছে। মানে ব্যাপার হলো আকাশ থেকে বিপদ নামার মতো অবস্থা।

ঘটনাটি ঘটেছে ডেট্রয়েটের পশ্চিমে লিও টাউনশিপে। সেখানের খবর সূত্রে জানা গেছে যে ডেট্রয়েটের থেকে বাইরে একটি বাড়ি এবং সেই বাড়ির উপরে একটি ছোট প্লেন ভেঙে পড়ল এবং ঘটনাস্থলে মৃত্যু হল তিনজনের। জানা গেছে একজন পাইলট এবং দুইজন প্যাসেঞ্জার মারা গেছেন। যে বাড়িটির ওপরে প্লেন টি ভেঙে পড়েছে সেই বাড়িতে থাকতো পাঁচজন । প্লেন টি ভেঙে পড়ায় বাড়িটিতে আগুন লেগে যায়।

একটি সাক্ষাৎকারে ওই বাড়ির এবারের একজন বলেছেন যে, যখন ওই প্লেন তাদের বাড়ির ওপর ভেঙে পড়েছিল সেই সময় তারা ঝগড়া করছিলো টিভিতে কি সিনেমা দেখবে সেটা নিয়ে, এবং তারপরেই ঝগড়া করতে করতে বেরিয়ে যান লিভিং রুম থেকে। এবং তার কিছুক্ষণ পরেই ওই প্লেন তাদের বাড়ির ওপর ভেঙে পড়ে এবং সঙ্গে সঙ্গে বাড়িটিতে আগুন লাগে”

যে সময় ওই বাড়ির ওপর তলায় ঘুমাচ্ছিল দুই ভাইবোন। ওই বাড়িতে সদস্য হিসাবে থাকতেন একজন মহিলা এবং স্বামী এবং তাদের তিন সন্তান, এবং একটি পোষা বিড়াল বাড়ির সদস্যদের কোন কিছু না হলেও পোষ্য বিড়ালটি মারা গেছে।

এই ধরনের একটি ঘটনা পরিবারের সকলকে একদম অবাক করে দিয়েছে। জানা গেছে যে ওই জায়গা থেকে প্লেন গুলি এতটা নিজ থেকেই চলাফেরা করে। আপাতত এই ঘটনাটি ঘটার পর যোগাযোগ করা হয়েছে দা ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশনের সঙ্গে।