OMG: পরণে কাঞ্জিভরম-শাঁখা ও সিঁদুর, নুসরাত ও যশ হাজির দক্ষিণেশ্বর মন্দিরে

এখন থেকেই নুসরাত এবং যশ কে নিয়ে টলিপাড়া তে চলছে ভীষণভাবে চর্চা। কেন নুসরাতের সংসার ভেঙে গেল? যশ এর সাথে নুসরাত এর কি সম্পর্ক? তাই নিয়ে চলছে বিস্তর জল্পনা-কল্পনা। শোনা যাচ্ছে স্বামীর সঙ্গে এক ছাদের তলায় থাকেন না নুসরাত জাহান। তবে এই ব্যক্তিগত কারণ সম্পর্কে কেউই মুখ খোলেনি এখনো।

তবে নেটিজেনরা এখন থেকেই কল্পনা করে নিয়েছেন যে,অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার জন্যই হয়তো ধ্বংস হয়ে গেল নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন। এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেল আরও একটি ভিডিও। যেখানে নুসরাত জাহান কে দেখতে পাওয়া গেল দক্ষিণেশ্বরে। তিনি পরে রয়েছেন গোলাপি কাঞ্জিবরম, হাতের শাখা এবং পলা, সিঁথিতে সিঁদুর, ঠিক যেন একজন বঙ্গ ললনা। অন্যদিকে তার পাশে দাঁড়িয়ে রয়েছেন যশ। তিনি পরে রয়েছেন জিন্স এবং টি শার্ট, মুখে মাক্স এবং মাথায় টুপি।

তবে ভিডিওটি ভাইরাল হওয়ার জন্য একটি কারণ রয়েছে। ভালো করে লক্ষ্য করলেই দেখতে পাওয়া যাবে তাদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন নীল গলা বন্ধ পাঞ্জাবিতে মদন মিত্র। জল্পনা-কল্পনার মাঝখানেই নুসরাত জাহানের এভাবেই দক্ষিণেশ্বরে পুজো দিতে আসা আরো একবার সকলকে হতবাক করে দেয়।

রাজস্থান সফর থেকে শুরু হয়েছে নুসরাত জাহানের ব্যক্তিগত জীবনে টানাপোড়েন।বিস্তর জলঘোলা হওয়া সত্ত্বেও এই নিয়ে মুখ খোলেননি নুসরাত জাহান। বরং তাকে বিরক্ত হতে দেখা গেছে তার ব্যক্তিগত জীবনে নাক গলানোর জন্য। অন্যদিকে যশ দাশগুপ্ত এই বিষয়ে কোনো কথা বলেননি। নিখিল জৈন এবং নুসরাত জাহান কিছুদিন আগেই একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন। তার ওপরই নুসরাত জাহানের জন্মদিনের উপলক্ষে তাকে কোন শুভেচ্ছা জানান নি তার স্বামী নিখিল জৈন। সব মিলিয়ে কোন দিকে ঘুরে যাবে’ নুসরাত জাহান এর জীবন, তা একমাত্র সময় বলতে পারবে।