OMG: ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সুবর্ণ সুযোগ, ১০০০ gb ডেটা পাওয়া যাচ্ছে বিনামূল্যে

যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রযুক্তিতে নয়া মোড় এসেছে। সময় এগনোর সঙ্গে সঙ্গেই ইন্টারনেটের প্রতি মানুষের ঝোঁক বাড়ছে। করোনাকালে ইন্টারনেটের ব্যবহার আরও বেড়েছে। এমতাবস্থায় গ্রাহকের চাহিদা বুঝেই নিত্য নতুন পরিষেবা নিয়ে হাজির ব্রডব্যান্ড সংস্থাগুলি। ব্রডব্যান্ড সংস্থা গুলির মধ্যে প্রতিযোগিতা মূলক লড়াইয়ে অনেকটাই এগিয়ে এলো ACT Fibernet সংস্থা। এই সংস্থাটি সম্প্রতি গ্রাহকদের বিনামূল্যে অন্তত হাজার জিবি ডেটা ব্যবহার করার সুবিধা দিচ্ছে।

সম্প্রতি ACT Fibernet সংস্থার তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে সংস্থাটি এবার থেকে তার গ্রাহকদের 20 শতাংশ অতিরিক্ত ডেটা প্রদান করবে। এর ফলে গ্রাহকরা হাজার জিবি ডেটা বিনামূল্যে ব্যবহার করার সুযোগ পাবেন। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ACT Fibernet এর ৭৯৯ টাকার Silver Promo Broadband Plan এ ছয় মাসের জন্য সাবস্ক্রাইব করলে গ্রাহক প্রতি মাসে FUP লিমিট ছাড়াই 1000GB ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

এছাড়াও ACT Fibernet এর ১০৪৯ টাকার Platinum Promo Broadband Plan অনুযায়ী প্রতিমাসে গ্রাহকেরা 2000GB ডেটা ব্যবহারের সুযোগ পান। এই প্ল্যানটিকে যদি কেউ ছয় মাসের জন্য সাবস্ক্রাইব করেন তাহলে তিনি ফ্রি ইনস্টলেশনের পাশাপাশি অতিরিক্ত হাজার জিবি ডেটা ফ্রি পাবেন। এই প্ল্যান থেকে বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশনের অফার এবং 100 টাকার ক্যাশব্যাকও পেয়ে যাচ্ছেন গ্রাহক।

ACT Fibernet এর 1349 টাকার Diamond plan অনুসারে 300Mbps স্পিডে FUP লিমিটের সঙ্গে 3TB ডেটা ব্যবহারের সুযোগ পান গ্রাহক। এখন যদি কেউ ছয় মাসের জন্য এই প্ল্যান সাবস্ক্রাইব করেন তাহলে তিনি 8,094 টাকার পরিবর্তে এক মাসে অতিরিক্ত ফ্রি সার্ভিস, ফ্রি ওয়াই-ফাই রাউটার এবং 6 মাসের ভ্যালিডিটির সঙ্গে 1000GB ডেটা পেয়ে যাবেন। সেই সঙ্গে বিনামূল্যেই Netflix সাবস্ক্রাইব করার সুযোগ এবং 350 টাকা অবধি ক্যাশব্যাকের সুযোগও পাচ্ছেন গ্রাহক।