কুখ্যাত অপরাধীকে গুলি করে খতম করলেন ইন্সপেক্টর প্রিয়াঙ্কা, দেওয়া হলো “লেডি সিংঘম” খেতাব

কথাতেই আছে নারীশক্তিকে হারানো সহজ কথা নয়। নারীরা পারেনা এমন কোন কাজ নেই। সম্প্রতি নারী শক্তির একটি অনবদ্য নিদর্শন রাখলেন দিল্লি পুলিশের এসআই প্রিয়াঙ্কা। বহুদিন ধরে দিল্লি পুলিশ রোহিত চৌধুরী নামে কুখ্যাত অপরাধীকে গ্রেফতার করার চেষ্টা করছিলেন। কিন্তু বারবার ব্যর্থ হয়ে যাচ্ছিলেন তারা। অবশেষে অসম্ভবকে সম্ভব করে দেখালেন প্রিয়াঙ্কা। রীতিমতো ধরাশায়ী করে ফেললেন রোহিত কে। এক কুখ্যাত অপরাধীর মাথার দাম ছিল চার লক্ষ টাকা। ঘটনাটি ঘটেছে গতকাল ভোর চারটের সময়।

খবর সূত্র থেকে জানতে পারা গেছে যে, দিল্লি পুলিশের প্রথম সারির দুই নায়ক সৈনিক এসপি পঙ্কজ এবং এসআই প্রিয়াঙ্কা মিলে রোহিত চৌধুরী এবং পারভিন টিটুর মত কুখ্যাত অপরাধীকে ধরাশায়ী করে দিয়েছেন। কিন্তু এই যুদ্ধে পঙ্কজ এবং প্রিয়াঙ্কার বুলেট প্রুফ জ্যাকেট ক্ষতবিক্ষত হয়ে যায়। কিন্তু কোনভাবেই তারা হার মানতে নারাজ ছিলেন। বহুদিন ধরেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে আসছিল এই দুই আসামি। অবশেষে তাদের ধরাশায়ী করতে পারলেন পঙ্কজ এবং প্রিয়াঙ্কা।

তবে এত সহজে কাজ নেই সম্ভব হয়নি। ধরা পড়তেই প্রাণ বাঁচাতে তারা ক্রমাগত পুলিশের ওপর গুলি চালিয়েছিল। বেশ কিছুক্ষণ চলে এই গুলির লড়াই। এই পরিস্থিতিতে প্রিয়াঙ্ক রোহিতের পা লক্ষ্য করে ক্রমাগত গুলি চালাতে থাকে। প্রথম গুলি তেই অপরাধীকে কাজ করে ফেলে প্রিয়াঙ্কা। তারপরের কাজটা খুব একটা কঠিন হয়নি।

এই কাজের জন্য গোটা পুলিশ মহলে প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। একজন মহিলার এই সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন গোটা পুলিশ ফোর্স। সংবাদমাধ্যমের মাধ্যমেই খবরটি ছড়িয়ে যায় গোটা দেশে। আরো একবার দেশের মানুষ প্রিয়াঙ্কার সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। নতুন করে তার নাম দিয়েছেন লেডি সিঙ্গাম।