ধবধবে সাদা গায়ের রং, খুবই কম পোশাকে লাস্যময়ী নোরা ফতেহীর “বেলিড্যান্স”, কুপোকাত অনুরাগীরা

সোশ্যাল মিডিয়ার হাত ধরে সকলের মাঝে জায়গা করে নিতে চান সমস্ত অভিনেতা অভিনেত্রীরা। এখন আর সেই সময় নেই যে প্রতিমাসে সেলিব্রিটিদের দেখার জন্য আমাদের অপেক্ষা করতে হবে ম্যাগাজিনের জন্য। উনিশ কুড়ি অথবা সানন্দা ম্যাগাজিনের পাতা উল্টালে আমরা জানতে পারতাম অভিনেত্রী দের নানা অজানা কথা। তাদের এক ঝলক দেখার জন্য আমাদের অপেক্ষা করতে থাকতে হতো গোটা মাস।

কিন্তু আজ আর সেই সময় নেই। সোশ্যাল মিডিয়ার হাত ধরে মানুষের ঘরে ঢুকে পড়েছে রঙিন পর্দার মানুষেরা। মুহূর্তে তাদের জীবনের সঙ্গে মিশে যায় আমাদের জীবন। এনাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফাতেহি। বলিউডে একজন সফল নৃত্যশিল্পী হিসেবে নাম রয়েছে তার। তার প্রত্যেকটি আইটেম সং দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনেকে।

সম্প্রতি তার একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে কালো হট প্যান্ট এবং ব্রা পরে নাচ করছেন অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ডে চলছে একটি গান। তবে গানের থেকে যে আকর্ষণীয় অভিনেত্রী র নাচ, তা আলাদা করে বলে দিতে লাগে না। সেপ্টেম্বরে একটি বিতর্কিত ভিডিও সামনে আসার ফলে খবরে শিরোনামে এসেছিল নোরা ফাতেহি নাম। একটি জনপ্রিয় নাচের মঞ্চে নমস্কার করতে গিয়ে অন্য বিচারকের হাত স্পর্শ হয়ে যায় নোরা ফাতেহি নিতম্বে। ভিডিওটি ভাইরাল হতেই হইচই পড়ে যায়।

তবে ভিডিওটি নিয়ে জল্পনা-কল্পনা বাড়ার আগেই মন্তব্য করেন স্বয়ং টেরেন্স এবং নোরা ফাতেহি দুজনেই। টেরেন্স সকলের সামনে ক্ষমা চেয়ে নেন নোরা ফাতেহি থেকে। উল্টোদিকে নোরা ফাতেহি সমস্ত ব্যাপারটিকে খুব হালকাভাবে নিয়েছিলেন। তার সঙ্গেও জানিয়েছিলেন যে, ব্যাপারটিকে অন্য ভাবে সাজানো হচ্ছে।তাদের দুজনের কমেন্টের পর এই ভিডিও নিয়ে সেরকম আর কোন সমালোচনা শোনা যায়নি।