নেই সাধারণ জ্ঞান, লাদাখের তাপমাত্রার হিসেব ভুল, ট্রোলের শিকার ইমরানের পাকিস্তান

বর্তমানে গোটা বিশ্ব জুড়েই চলছে চলছে লকডাউনের মরসুম।গোটা বিশ্ব জুড়ে করোনা এক প্রকার ত্রাস হিসেবে ছড়িয়ে পড়েছে।বিশ্বের প্রায় সমস্ত প্রান্তেই ছড়িয়ে পড়েছে এই নভেল করোনা ভাইরাস।ইতিমধ্যেই জানা গিয়েছে, বিশ্ব জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ২৯ লক্ষ ছাড়িয়ে গিয়েছে।তবে বিশ্ব জুড়ে যখন গোটা পরিস্থিতি এরম যথেষ্ট ভয়াবহ তখন পাকিস্তান যেন এই মরসুমে তাদের নিয়ে কিছুটা সময় কাটানোর ব্যবস্থা করে দিলো। একপ্রকার হাসির খোরাক হয়ে উঠেছে পাকিস্তান।

প্রসঙ্গত, লাদাখের আবহাওয়ার একটি পূর্বাভাস জানান দিতে গিয়েই সর্বোচ্চ তাপমাত্রা কে তাঁরা সর্বনিম্ন তাপমাত্রা হিসেবে উল্লেখ করে বসল।এই নিয়ে ইতিমধ্যেই টুইট্যারে পাকিস্তান যেন হাসির খোরাক হয়ে উঠেছে। তবে এই বিষয়টি প্রকাশ্যে আসার সাথে সাথেই টুইট্যার থেকে মুছে ফেলেন তারা। তবে ততক্ষণে যথেষ্ট ভাইরাল হয়ে গিয়েছে এই টুইটটি।ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে।

জানা গিয়েছে, বেশ কিছুদিন আগে থেকেই ভারতের মৌসম ভবনের জম্মু-কাশ্মীর আঞ্চলিক শাখা, তাদের নিজস্ব বুলেটিনে পাক অধিকৃত কাশ্মীরের গিলগিট, বালটিস্তান এবং মুজফফরাবাদের আবহাওয়ার পূর্বাভাসও জানাতে শরু করেছিলো।এর প্রত্যুত্তরে পাকিস্তান ও চেষ্টা করেছিলো ভারতের কিছু অঞ্চলের শাখার আবহাওয়ার পূর্বাভাস জানানোর জন্য।কিন্ত তাদের নিজেদের জালে এবার তারাই জড়িয়ে পড়ল। ভারতের আবহাওয়া দপ্তর বিভাগের প্রধান কুলদীপ শ্রীবাস্তব জানান, ৫ই মে থেকে বুলেটিনে এই এলাকাগুলির পূর্বাভাস দেওয়া শুরু হয়েছে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>