জোর করে কোলে চেপে উষ্ণ চুমু, মিয়া খলিফার ছবি নেট দুনিয়ায় বাড়ালো উত্তাপ

নীল ছবির অভিনেত্রী ছিলেন তিনি। সেখানে তার দাপট ছিল চোখে পড়ার মতো। সানি লিওনের পাশাপাশি তাকেও সকলেই খুব ভালোভাবে চেনেন। যখন তিনি সকলকে বলেছিলেন যে, তিনি চিরকালের মতো অবসর নিচ্ছেন নীল দুনিয়া থেকে, তখন স্বাভাবিকভাবেই তার ভক্তরা বেশ মুষরে পড়েছিল। খুব অল্প সময়ের মধ্যেই তিনি সারা বিশ্বজুড়ে খ্যাতি অর্জন করেছিলেন। তিনি অন্য সকলের থেকে একটি বিষয়ে আলাদা,কারণ তিনি প্রথম নীল ছবির তারকা যে হিজাব পরে ক্যামেরার সামনে এসেছিলেন।

তবে সানি লিওনের মতো তিনিও মনের দিক থেকে প্রকৃত একজন মানুষ।কিছুদিন আগে তিনি তার চশমা নিলামে বিক্রি করে তার সমস্ত টাকা দান করে দিয়েছিলেন দুর্ঘটনাগ্রস্ত মানুষের কল্যাণে। তবে নীল দুনিয়া থেকে অবসর নিলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু তিনি বরাবর খুবই সক্রিয়। তিনি কিছু ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন নীল ছবি করার পাশাপাশি। সেইসব আপডেট তিনি মাঝে মাঝে শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামে। তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা প্রায় কয়েক কোটি।

View this post on Instagram

Tagged where I got my favorite things 💕 @robertsandberg

A post shared by Mia K. (@miakhalifa) on

সম্প্রতি বয়ফ্রেন্ডের সঙ্গে একটি ছবি আপলোড করেছিলেন মিয়া খলিফা। অন্য ছবির মত এটিও খুব তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। এই ছবি দেখে তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তাঁর ভক্তরা। আপনার জন্য রইল সেই ভাইরাল হওয়া ছবি।