বিয়ে হয়েছে ৭ বছর, এই প্রথম সন্তান সম্ভবা টিভি স্টার অনিতা, ভাইরাল অভিনেত্রীর বেবিবাম্প

নাগিন সিরিয়াল খ্যাত অনিতা হঙসন্দনি বিয়ের দীর্ঘ সাত বছর পর মা হতে চলেছেন । অভিনেত্রী অনিতা বলিউড সিরিয়াল ও সিনেমা দুই ক্ষেত্রেই প্রচুর কাজ করেছেন। সিনেমার দিক থেকে বলতে গেলে কৃষ্ণা কটেজ সিনেমায় তিনি কাজ করেছিলেন। এছাড়াও তিনি অনেক তামিল ও তেলেগু সিনেমা সিরিয়াল এ কাজ করেছেন। সিরিয়াল জগতের প্রথম কাজ হলো স্টার প্লাসের হয়ে কভাজ্ঞলী সিরিয়ালের অঞ্জলি চরিত্রে অভিনয় করা।

এছাড়াও তিনি স্টার প্লাসের ইয়ে হে মোহাব্বাতে সিরিয়ালেও তাকে ভালো অভিনয় করতে দেখা গিয়েছিল এবং দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছিল। গত কয়েক দিন আগে ১৪ ই অনিতার বিবাহবার্ষিকী ছিল। এই ছবিতেই দেখা গেল অনিতাকে তার বেবি বাম্প এর সাথে কালো রঙের একটি ফ্রক পড়েছিলেন তিনি এবং ডেকোরেশনে ছিল নানা ধরনের বেলুন। এই ছবিগুলি দ্ধারাই দর্শকরা জানতে পেরেছেন অনিতা মা হতে চলেছে। নেটিজেনরা অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

এই ছবিগুলি অনিতা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। এছাড়াও তার স্বামী রোহিত রেড্ডি এই ছবিগুলো শেযার করেছিলেন। রোহিতের সাথে অনিতার দেখা হয়েছিল জিমে , তারা একসাথে জিম করতেন কিন্তু তারা সেরকমভাবে কথা বলতেননা একে অপরের সাথে। কিন্তু একদিন পাবে অনিতাকে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকে।

তখনই তাদের কথাবার্তা হয় তারপরেই রোহিত অনিতাকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান তারপরে তাদেরকে ডেটিং শুরু। তারপর তাদের ২০১৩ সালে বিবাহ হয়। অনিতা মা হতে চলেছেন তার কোল আলো করে সন্তান আসতে চলেছে এই বার্তা শুনে দর্শকসহ অনিতার বন্ধুরা আদা খান, মাহি বিজ রিদ্ধিমা পন্ডিত খুব খুশি হয়েছেন এবং তাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।