স্বল্প পোশাকে খোলামেলা শরীরে উষ্ণতা ছড়াচ্ছেন মালাইকা, ভাইরাল ছবি

সম্প্রতি করণায় আক্রান্ত হয়ে স্পটলাইট থেকে অনেকটা দূরে সরে গিয়েছিলেন মালাইকা অরোরা। কিন্তু সুখবর এই যে, তিনি আবার সুস্থ হয়ে ফিরে এসেছেন তার ডেইলি রুটিন লাইফে।জনপ্রিয় হিন্দি রিয়্যালিটি শো-তে বিচারক হিসেবে আবার তাকে দেখতে পাওয়া যাচ্ছে।নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সম্প্রতি তাকে বরাবর খবরের শিরোনামে দেখতে পাওয়া গিয়েছিল।দীর্ঘ ১৩ বছরের বিবাহিত জীবন থেকে বেরিয়ে যাওয়া থেকে আরম্ভ করে বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে যাওয়া, সবকিছু ছিল চর্চার বিষয়।

তিনি ও অন্যান্য অভিনেত্রী দের মত সোশ্যাল মিডিয়াতে বরাবর একটিভ থাকতে ভালোবাসেন। সম্প্রতি তাকে দেখা যায় এটি অরেঞ্জ কালারের জগিং ট্রাকসুট পরে শরীর চর্চা করতে। আইটেম ডান্সার হিসেবে খ্যাত এই অভিনেত্রী চিরকালই তার শরীর চর্চা করতে বেশি পছন্দ করেন।তাই জিরো ফিগার যে ধরে রাখার জন্য অনেকটাই পরিশ্রম করতে হবে তা বলাই বাহুল্য।

View this post on Instagram

Orange Alert 🔥✴

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তাই করোনা থেকে সুস্থ হয়ে যাবার পর আবার তিনি শরীরচর্চায় মন দিয়েছেন। সেই ছবি তিনি তুলে ধরেছেন ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে। এই ছবিটি শেয়ার করে সকলকে জানিয়েছেন পর্যাপ্ত খাবার এবং শরীর চর্চা করা উচিত আমাদের সকলকে। তাহলেই একমাত্র আমরা খুব সহজে হারিয়ে দিতে পারব করোনার মত মহামারী কে। ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হবার সাথে সাথেই এটি পছন্দ করেছেন বহু মানুষ। কমেন্ট সেকশনে সবাই তার শারীরিক সুস্থতা র কামনা করেছেন। এমনকি এরকম আরো ছবি সোশ্যাল মিডিয়ার জন্য অনুরোধ করেছেন তাকে সকলে।