‘চা খেতে এসেছি, খাওয়া হয়ে গেছে বাড়ি যাচ্ছি’, সেই ব্যক্তিদের পাল্টা মধুমিতার, ভিডিও ভাইরাল

সেই ব্যক্তিদের পাল্টা মধুমিতার

ইতিমধ্যেই গোটা রাজ্য সহ সমস্ত দেশেই চালু হয়েছে কোয়ারেন্টাইন এবং যার জেরে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে নির্দেশিকা জারি হয়েছে যে কোনও প্রয়োজন ছাড়া মানুষ বাড়ির বাইরে যেতে পারবেনা। সেই মতো যখন সাধারণ মানুষ অত্যন্ত প্রয়োজন না হলে বাড়ির বাইরে বেরোচ্ছে না তখন একটি চাঞ্চল্যকর ভিডিও গোটা বাংলা জুড়ে আলোড়ন ফেলে দিলো।

প্রসঙ্গত একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একসাথে তিন ব্যক্তি একটি চায়ের দোকানে দাঁড়িয়ে এবং একজন কে প্রশ্ন করা হয় তিনি কেন এখন এরম যখন ছোঁয়াচে মারণ রোগ চারিদিকে ছড়িয়ে পড়ছে কেন তিনি বাইরে। তিনি বলেন-“আমি চা খেতে এসেছি আড্ডা দিতে নয়, চা খাওয়া হয়ে গেছে বাড়ি যাচ্ছি”।উল্টোদিকে আরো এক ব্যক্তি কে একই কথা জিজ্ঞেস করলে তিনি উত্তর দেনপ-“আমরা চা খাবনা?? খাবো না আমরা চা”?

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুনঃ https://www.facebook.com/onlymadhumita/videos/208630813790001/?v=208630813790001

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী মধুমিতা। এই ভিডিওটি ও পোস্ট করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটি তে দেখা যাচ্ছে এই অভিনেত্রী খুব সুন্দর ভাবে দুধ চা বানানোর পদ্ধতি শিখিয়ে দিচ্ছে এবং একপ্রকার সেই সমস্ত চা খেতে বাইরে যাওয়া ব্যক্তিদের উদ্দেশ্যে খোঁচা মেরে বলেন চা খেতে হলে আপাতত বাইরে যাওয়ার দরকার নেই। আমি শিখিয়ে দিলাম এভাবেই চা বানিয়ে খাবেন।