বসন্ত উৎসবে সামিল হতেই লকেট চ্যাটার্জিকে লক্ষ্য করে বিষাক্ত রং ছুড়ে মারার অভিযোগ

আজ থেকেই কার্যত বাংলায় বিধানসভা নির্বাচনের যুদ্ধ-দামামা বেজে গিয়েছে। কিছু বিক্ষিপ্ত অশান্তির মাঝেই একুশের বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণপর্ব সমাধা হয়েছে। তবে তারই মাঝে ঘটে গেল বেশকিছু অনভিপ্রেত ঘটনা। তার মধ্যে অন্যতম হলো ভোটের প্রচারে নেমে বসন্ত উৎসবে অংশগ্রহণ করতে গিয়ে “বিষাক্ত রঙ” দ্বারা আক্রান্ত হলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

বিজেপি নেত্রীর অভিযোগ শনিবার চুঁচুড়ার রবীন্দ্রনগরের কালীতলার মাঠে আয়োজিত বসন্ত উৎসবে অংশগ্রহণ করেছিলেন তিনি। সে সময় মহিলাদের আড়াল থেকে কয়েক জন দুষ্কৃতী তার দিকে বিষাক্ত রঙ ছুড়ে মারে। লকেট চট্টোপাধ্যায়ের চোখেও এই রঙ ঢুকেছে বলে জানা গিয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলছেন বিজেপি নেত্রী।

নেত্রীর দাবি, কোদালিয়া ২ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান বিদ্যুৎ বিশ্বাসের নেতৃত্বেই তৃণমূল সদস্যরা তার প্রতি এমন হামলা চালিয়েছে। তার দুটি চোখেই বিষাক্ত রং প্রবেশ করেছে। ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি। পাশাপাশি নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন লকেট চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, হুগলীর চুঁচুড়া বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি তরফে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন লকেট চট্টোপাধ্যায়। তার প্রতিপক্ষ হিসেবে তৃণমূলের তরফ থেকে রয়েছেন অসিত মজুমদার। বিজেপির দাবি, লকেট চট্টোপাধ্যায়কে ভোটের ময়দানে হারাতে পারবে না তৃণমূল। তাই হামলার আশ্রয় নিচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।