দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন করিনা, বাড়ির সামনে ভিড় উৎসুক জনতার, দেখুন ভিডিও

মা হয়েছেন নবাব-ঘরনী। নবাবী সাম্রাজ্যে নবাগতের আগমন ঘটে গিয়েছে। তবে এখনও অবশ্য তা অফিশিয়ালি মিডিয়াকে জানানো হয়নি। শেষ আপডেট অনুসারে, গত বৃহস্পতিবার দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার উদ্দেশ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন নবাব ঘরনী তথা বলিউড সাম্রাজ্ঞি করিনা কাপুর খান। তারপর কেটে গিয়েছে তিন তিনটে দিন। এর মধ্যে অবশ্যই নবাবের ঘরে নতুন সদস্যের আগমন ঘটে গিয়েছে।

তবে সে কথা এখনও প্রকাশ করেননি নবাব দম্পতি। এর কারণ পাপারাৎজিদের ভয়। কারণ নবাব দম্পতির প্রথম সন্তান তৈমুরকে কেন্দ্র করে পাপারাৎজিদের উৎসাহ এতটাই প্রবল ছিল যে তৈমুরের প্রতিটি মুহূর্তের ছবিই যেন ক্যামেরাবন্দি করতে চাইতেন তারা। ঠিক এই কারণেই ছোট্ট তৈমুরকে ঘরে-বাইরে সর্বদাই পাপারাৎজিদের ক্যামেরার আক্রমণের মুখে পড়তে হয়েছে।

তবে দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও তেমনটা হোক, এমনটা চান না করিনা। তাই নবাব পরিবারের ছোট্ট সদস্যকে এখনই ক্যামেরার সামনে আনতে চান না তিনি। ঠিক এই কারনেই নবাব পরিবারের ছোট সদস্যটি ছেলে না মেয়ে, তাও এখনো মিডিয়াকে জানানো হয়নি। কিন্তু হলে কি হবে? মিডিয়া অবশ্য সর্বক্ষণ তাদের বাড়ির সামনে ওৎ পেতে রয়েছে।

শুক্রবার সকালেই “সগুন” নেওয়ার জন্য করিনার বাড়ির সামনে ভিড় করেন একদল মানুষ। বাড়িতে নতুন সদস্যের আগমন ঘটেছে। সেই খুশিতে বকশিশ নেওয়ার জন্য গরু মাতা নিয়ে বাঁশী ও বাজনা নিয়ে নবাব ঘরণীর দরজায় হাজির তারা। মিডিয়ার ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য। নবাব পরিবারের নতুন সদস্যের আগমনকে কেন্দ্র করে আমজনতার মধ্যে প্রবল উৎসাহ দেখা দিয়েছে।