সংবাদমাধ্যম থেকে অভিনেত্রী, বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন কপিল শর্মা

ভারতে সেরা কমেডিয়ানের মধ্যে অন্যতম কপিল শর্মা। তার খ্যাতি শুধু ভারতবর্ষের মধ্যেই আবদ্ধ নেই, ভারতের সীমান্ত পেরিয়ে বিদেশের মাটিতেও তিনি সমানভাবে জনপ্রিয়। আপামর ভারতবাসীর সপ্তাহের ব্যস্ততার দিনগুলির সমস্ত ক্লেশ-ক্লান্তির টনিক হিসেবে সপ্তাহান্তে শনিবার এবং রবিবার কপিল শর্মা হাজির হন “কমেডি নাইটস উইথ কপিল” শো নিয়ে। সোনি পর্দায় এক ঘন্টার জন্য তার উপস্থিতিতে তার সেন্স অফ হিউমারে মজে থাকেন টিভি প্রেমিরা।

পঞ্জাবের অমৃতসরের কপিল শর্মা যে রাতারাতি সেলিব্রিটি হয়েছেন এমনটা নয়। গায়ক হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাইয়ে পা রেখেছিলেন কপিল। এরপর মুম্বাইয়ের এক রিয়েলিটি শোতে অংশ নিয়ে সেরার শিরোপা জেতেন তিনি। এরপর আর ঘুরে তাকাতে হয়নি। একের পর এক রিয়েলিটি শো সঞ্চালনার দায়িত্ব পেয়েছেন। নিজের নামে রিয়েলিটি শো সঞ্চালনার সুযোগ পেয়েছেন। এমনকি মাঝে বলিউডে পা রাখারও সুযোগ পেয়েছিলেন।

তবে টিভিপর্দায় কৌতুক প্রেমী কপিল শর্মার বাস্তব জীবন কিন্তু বেশ বিতর্কিত। সাংবাদিক থেকে শুরু করে অভিনেত্রী, এমনকি সহকর্মীদের সাথেও বহুবার নানান ঝামেলায় জড়িয়ে পড়েছেন তিনি। যেমন তার প্রথম ছবি যখন মুক্তি পায়, তখন কপিলের অভিনয় দক্ষতায় প্রতি প্রশ্ন তুলে একটি সংবাদ মাধ্যম সেই ছবিটি কে খুব কম রেটিং দেয়। এই ঘটনায় ক্ষুব্ধ কপিল শর্মা সম্পাদককে সরাসরি ফোন করে ফোনে গালিগালাজ করেন। তার মেজাজ সেদিন এমনই চড়েছিল যে সম্পাদকের মা, স্ত্রী এবং মেয়েকে সম্মোধন করে গালি দিতেও তার বাঁধেনি।

এই ঘটনার ঠিক দুই বছর আগেই এক মরাঠি অভিনেত্রী দীপালি সায়াদ কপিল শর্মার বিরুদ্ধে তার প্রতি খারাপ আচরণের অভিযোগ তোলেন। তবে এসে কথা মানতে নারাজ কপিল। এরপরেও মোনালি ঠাকুর, তনিশা মুখোপাধ্যায়ের মতো বলিউডের বিভিন্ন ব্যক্তিত্বের সাথে মদ্যপ অবস্থায় অভব্য আচরণ করেন তিনি।

এমনকি কপিল শর্মা শোয়ের সবথেকে জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভারের সাথেও বিতর্কে জড়ান কপিল। অপর এক ব্যক্তির সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়লে তাদের থামাতে এগিয়ে আসেন সুনীল গ্রোভার। উন্মত্ত কপিল সেই মুহূর্তে উল্টে সুনীলের উপরেই চড়াও হয়। এতে প্রাথমিকভাবে উভয়ের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হলেও, পরবর্তী ক্ষেত্রে উভয়েই নিজেদের মধ্যে বিরোধ মিটিয়ে নেন।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>