গ্রাহকদের জন্য দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির জিও, একই দামে মিলবে অধিক ডেটা

এবার জিও ধামাকা। এবার জিও ওয়ার্ক ফর্ম হোম কে সামনে রেখে প্রতিবারের ন্যায় এবারও জিও নতুন প্ল্যান নিয়ে এলো, আর সেটার ভ্যালিডিটি ১ বছরের ২৩৯৯ টাকার প্ল্যানে থাকছে বিশেষ ধরনের সুবিধা। আর এটা একমাত্র বাড়িতে বসে কাজ করার জন্যই লঞ্চ করা হয়েছে। এখন দেশে তৃতীয় দফার লক ডাউন , আর সেই কারণেই দেশের মানুষ ওয়ার্ক ফর্ম হোম কেই বেছে নিয়েছে।

এই প্ল্যানের মধ্যে থাকছে দৈনিক ২ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ। সাথে আরও কিছু সুবিধা রাখা হয়েছে, ১৫১,২০১, ২৫১ এইসব প্ল্যানে ৫০ জিবির বেশী ডেটা পাওয়া যাবে। জিও এর আগেও একবছরের জন্য একটি প্ল্যান লঞ্চ করেছিল, নিউ ইয়ার। সেটার মূল্য ছিল ২১২১ টাকা। সেই প্ল্যানের ভ্যালিডিটি ৩৩৬ দিনের জন্য, সাথে সেই প্ল্যানে দৈনিক পাওয়া যাবে ১.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ।

এদিকে ২৩৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে সব ধরনের সুবিধা ৩৬৫ দিনের জন্যই। দৈনিক ২ জিবি করে ডেটা, সাথে ১০০ এস এম এস, ফ্রি ভয়েস কল। আমাদের অনেক সময় এমন হয় কাজ করতে করতে দৈনিক ডেটা ফুরিয়ে যায়, আর সেই কারণে কাজে অসুবিধা দেখা দেয়। তাই জিও এবার একস্ট্রা ডেটা প্যাক নিয়ে এসেছে যা ৫০ জিবির ওপরেও ডেটা পাওয়া যাবে। এই প্যাক গুলোর নাম অ্যাড অন প্যাক। তিনটি প্যাক নিয়ে এসেছে জিও ১৫১,,২০১,২৫১ টাকার ৩০ জিবি, ৪০ জিব ও ৫০ জিবি।