দীর্ঘ ৪ বছর পর মুক্তি পেলেন জয়ললিতার বান্ধবী শশীকলা

দীর্ঘ সময় কারাবাসে কাটিয়ে শেষ পর্যন্ত মুক্তি পেলেন প্রাক্তন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার বান্ধবী ভিকে শশী কলা। টানা চার বছর তিনি কারাবাসে ছিলেন,আজ বুধবার সেই কারাবাস থেকেই মুক্তি নিয়ে বাইরে বেরিয়ে এলেন তিনি। উল্লেখ্য 66 কোটি টাকার আয়বহির্ভূত দুর্নীতি নিয়েই দোষী সাব্যস্ত হয়েছিলেন তিনি। 2017 সালে তিনি অভিযুক্ত হন কিন্তু বিতর্ক শুরু হয় তিনি নাকি জেলে থেকেও ভিভিআইপি পরিসেবা গ্রহণ করেছিলেন।

কিন্তু জেলে থাকাকালীন করুনাতে আক্রান্ত হয়েছিলেন তিনি, এর পরেই গত কয়েকদিনের জন্য একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন ভিকে শশী কলা। এখন হাসপাতাল থেকে কবে তাকে ছাড়া হবে তা নিয়ে পরিষ্কার জানো না থাকলেও ডাক্তারের মতামত নিয়েই ছুটি দেওয়া হবে তাকে।

বিভিন্ন রাজনৈতিক মহল থেকে মনে করা হচ্ছে,তামিলনাড়ু যখন আগামী বিধানসভার জন্য প্রস্তুতি নিচ্ছে ঠিক সেই সময়ে ভিকে শশী কলার মুক্তি একটা বড় কারণ হয়ে দাঁড়াতে পারে। এদিকে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে,AIADMK দলীয় নেত্রী এখন অনেকটাই স্থিতিশীল অবস্থায় রয়েছেন, তার দেহে অক্সিজেনের পরিমাণ সাদা ৯৭ শতাংশের মতো। একটা সময়ে জয়ললিতার খুব ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন তিনি। মোটকথা জয়ললিতার ছায়াসঙ্গী হিসেবেই থাকতো শশী কলা, আর এই কথা একটি সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন জয়ললিতা স্বয়ং।।