ইসস্, প্যারাগ্লাইডিং করতে গিয়ে প্রায় ৫ হাজার ফিট নীচে পড়লো লক্ষ টাকার ফোন, দেখুন পুরো ঘটনা

বিদেশীরা চিরকালই অ্যাডভেঞ্চারস স্পোর্টস খুবই ভালোবাসেন। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়াতে আমরা এরকম অনেক ভিডিও পোস্ট হতে দেখি। কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে,যা দেখলে বুঝতে পারবেন এই রকম অ্যাডভেঞ্চার স্পর্শে মোবাইল ফোন নিয়ে যাওয়াটা কতটা ঝুঁকিপূর্ণ কাজ।একজন মহিলা প্যারাগ্লাইডিং করার সময় সেই মুহূর্তে ধরে রাখার জন্য সঙ্গে নিয়ে গেছিলেন প্রায় লাখ টাকা দামের আইফোন। কিন্তু প্যারাগ্লাইডিং করার সময় আচমকা তার হাত ফস্কে তার দামি আইফোন পড়ে যায় ৫ হাজার ফুট উচ্চতা থেকে। এই গোটা ঘটনাটি ধরা পড়েছে অন্য আরেকটি ক্যামেরা তে।

যারা মূলত প্যারাগ্লাইডিং, স্কাই ড্রাইভিং এর মত অ্যাডভেঞ্চারস স্পোর্টসে অংশগ্রহণ করেন, তারা বেশিরভাগ সঙ্গে নিয়ে যান একশন ক্যামেরা।এই একশন ক্যামেরা গুলি পোশাকে বা হেলমেটে আটকে নিয়ে যাওয়া যায়। এগুলো জলে বা মাটিতে পড়ে নষ্ট হবার সম্ভাবনা থাকে খুব কম।ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, আল্পস পর্বতের উপর প্যারাগ্লাইডিং করতে গিয়েছিলেন এক মার্কিন মহিলা, সঙ্গে নিয়ে গেছিলেন আইফোন ১১ প্রো। এটির ভারতীয় বাজারে এখন দাম প্রায় এক লাখ টাকা। একটি সেলফি স্টিক এর সঙ্গে মোবাইলটি আটকে তার অ্যাডভেঞ্চারের মুহূর্ত স্মরণীয় করতে চেয়ে ছিলেন তিনি।

আরেকটি ক্যামেরা আটকানো ছিল প্যারাসুট এর সঙ্গে, যাতে গোটা ঘটনাটি ধরা পড়ে। প্যারাসুট এর সঙ্গে লাগানো ক্যামেরা তে ধরা পড়ে যে, প্যারাগ্লাইডিং করার সময় মহিলার হাত থেকে পড়ে যায় তার সাধের লক্ষ টাকা দামি আইফোন।ভিডিওটিতে দেখা যাচ্ছে, সেলফি স্টিক সহ মোবাইল হাত বদল করতে গিয়ে হঠাৎ করে হাতে উঠে চলে যায়। মুহুর্তের মধ্যে সেটি পড়ে যায় ৫ হাজার ফুট নিচে। উপর থেকে ক্যামেরায় যে টুকু ধরা পড়েছে তাতে দেখা যাচ্ছে ফোনটি নিচের নদীর জলে পড়ে যায়। স্বাভাবিকভাবে সেটা খোঁজার চেষ্টা করা হলেও পাওয়া যায়নি।ঘটনাটি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়ে যাবার পর নেটিজেনরা মহিলার প্রতি সমবেদনা জানান একই সঙ্গে তার বোকামির জন্য তাকে উপহাস করতে ছাড়েননি।