IPL: জিও ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এলো সংস্থা

আগামী ১০ই এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল ম্যাচ। ফলে তার আগে ক্রিকেট অনুরাগীদের উত্তেজনার পারদ স্বভাবতই ওঠানামা করছে। আইপিএল উপলক্ষে গ্রাহকদের বিশেষ অফার দিচ্ছে মুকেশ আম্বানির জিও কোম্পানি। জিওর গ্রাহকেরাই প্রধানত এই অফার কাজে লাগাতে পারবেন। লাইভ টেস্ট ম্যাচ দেখার পাশাপাশি অফারে থাকছে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

এমন সুযোগ কাজে লাগাতে হলে জিওর বিভিন্ন প্ল্যান নিতে পারেন আপনি। জিও তার গ্রাহকদের এমন বেশ কিছু অফার দিচ্ছে যেখানে এক বছরের জন্য Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন পেয়ে যাবেন গ্রাহক। এর সঙ্গে অবশ্যই আইপিএলের লাইভ ম্যাচ দেখার সুযোগ থাকছে।

এছাড়াও MyJio app নামের একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন গ্রাহক। সেখানে Jio Cricket Play Along নামের একটি লাইভ গেম খেলতে পারবেন তারা। এই গেম মারফত চ্যাট এবং কুইজে অংশগ্রহণ করা যেতে পারে। জিতে গেলে থাকছে বিভিন্ন আকর্ষণীয় অফার। এমনকি প্রশ্নটি ক্রিকেটারের সঙ্গে দেখা করার সুযোগও মিলতে পারে।

আবার খেলা চলাকালীন মজার মজার কিছু খেলায় অংশগ্রহণ করতে পারবেন গ্রাহক। সেখানেও জিতলে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ থাকছে। আইপিএলের এই মরসুমের মজা নিতে গেলে অবশ্যই জিও প্ল্যান গুলি নিতেই পারেন।