অবিশ্বাস্য, এমন রান আউট ধোনিও করতে পারেননি কোনোদিন, দেখুন ভিডিও

ইন্টারন্যাশনাল ক্রিকেট বাদে যে সমস্ত আইপিএল বিগ ব্যাশ এর মতো কুড়ি ওভারের টুর্নামেন্ট হয়ে থাকে সেখানকার পারফরম্যান্স নিয়ে নতুন করে বলার কিছুই নেই। অনবদ্য সব পারফরমেন্স যা দেখে চক্ষুচড়কগাছ হয়ে দর্শকদের। সম্প্রতি বিগ ব্যাশ লিগ অনুষ্ঠিত হচ্ছে আর সেখানেই খেলোয়াড়দের দুর্দান্ত ফিল্ডিং ক্যাচ। তবে এই সমস্ত ফিল্ডিং বাদেও যে ফিল্ডিং সবার নজর কেড়েছে সেটা হল জস ইংলিশের।বলা যেতে পারে বিগ ব্যাশ লিগ আইপিএল তো দূরের কথা ইন্টারন্যাশনাল কোন ক্রিকেট টুর্নামেন্ট এই এমন ধরনের দৃষ্টান্ত চোখে পড়েনি এর আগে। সিডনি থান্ডারের ব্যাটসম্যান এলেক্স রস্কে যেভাবে রানআউট করেছে জস, সত্যি বিস্ময়কর।

১৮৫ রান করে পারথের দল, আর সেটা তারা করতেই সিডনি থান্ডার মাঠে নামে। কিন্তু ষষ্ঠ ওভারেই ঘটে এই বিস্ময়কর ঘটনা। ব্যাটসম্যান ছিলেন স্যাম বিলিংস, আর বোলার জেসন বেহরেনডর্ফ। স্কয়ার লেগে বল ঢেলে দিয়ে দুই রান নেওয়ার ইচ্ছা প্রকাশ করেন তিনি, সমস্তটা ঠিক চলছিল, দুই ব্যাটসম্যান দুই রান নেওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে, এদিকে বোলার পৌঁছে গিয়েছে বলের কাছে।

কিন্তু সেই দুই রান নেওয়ার পথে বাধা হয়ে দাঁড়ায় বিলিংস, সে এলেক্সকে ফিরে যেতে বলে। আর তখনই বল ছুরে মারে বেহরেনডর্ফ। কিন্তু উইকেটকিপার তৎক্ষণাৎ বল ধরতে না পারায় দস্তানা লেগে বল হাওয়ায় ভেসে ওঠে। তখনই উইকেটকিপার উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে হাতের তালু দিয়ে বলকে আঘাত করতেই, ওয়ান ড্রপে বলটি স্ট্যাম্পে গিয়ে লাগে।