ভোর রা’তে বা’ড়ি’র বা’গা’নে কিছু একটা ঘু’র’ছে! মহিলা ভিডিও পো’স্ট করতেই ভাইরাল

আমরা সকলেই জানি যে আজ থেকে বহু বছর আগে পৃথিবীতে বসবাস করত ডাইনোসর প্রজাতি। কিন্তু পৃথিবীতে প্রাকৃতিক বিপর্যয়ের ফলে পৃথিবীর বুক থেকে নিশ্চিহ্ন হয়ে যায় এই প্রজাতি। ডাইনোসর নিয়ে বহু বহু গবেষণা করতে দেখা যায় মানুষকে। অনেক সিনেমাও তৈরি করতে দেখা গেছে এই পরিচালক কে। কিন্তু সেই সমস্ত সিনেমাটিক আমরা দেখতে পাই যে ডাইনোসর অথবা এই জাতীয় প্রাণী অবাধে ঘোরাফেরা করছে জনসমাজে, যদিও এর অস্তিত্ব নেই বর্তমান পৃথিবীতে।

কিন্তু সম্প্রতি এমন একটি ফুটেজ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো যা দেখলে আপনিও চমকে উঠবেন। সম্প্রতি ফ্লোরিডার একটি বাড়ির সিসিটিভি ফুটেজ এমন একটি প্রাণীর ছবি ধরা পড়েছে, যা দেখে রীতিমত হতভম্ব হয়ে গেছেন অনেকেই। এই প্রাণীটিকে দেখিয়ে বাড়ির মালিক দাবি করেছেন যে, এটি হল একপ্রকার ডাইনোসর। ক্রিস্টিনা রাইয়ান নামক ব্যক্তি বলেছেন যে, বাড়ির ক্যামেরায় ধরা পড়েছে একটি ফুটেজ যেখানে দেখা যাচ্ছে যে, ক্ষুদ্র একটি প্রাণী বাগানে ঘুরে বেড়াচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দেখার পর সকলেই সহমত হয়েছেন বাড়ির মালিকের সঙ্গে। ভিডিওতে যে প্রাণী থেকে দেখা যাচ্ছে সেটি যেকোনো রকম সাধারণ প্রাণী নয় তাতে সহমত পোষণ করেছেন অনেকেই। রায়ান জানিয়েছেন যে, তিনি নিশ্চিত যে, এটি কোনো শিশু ডাইনোসর। এই প্রাণীটি নিজের পেছনে দুই পায়ে ভর দিয়ে দৌড়চ্ছে এবং তার মোটামুটি লেজ রয়েছে। প্রাণীটি নিঃসন্দেহে ডাইনোসরের মতই দেখতে।

বাড়ির মালিক আরও জানিয়েছেন যে, ভোর চারটে নাগাদ এরকম কোন প্রাণী উপস্থিত হয় না তার বাড়িতে। এমনকি এই ভাবে কোন প্রাণী ঘুরে বেড়ায় না। এই রকম প্রানীদের অনেকবার দেখা যাচ্ছে জুরাসিক পার্ক সিনেমাতে। তাই এটিকে ডাইনোসর বলেই মনে করছেন তিনি। রায়ানের সঙ্গে সহমত পোষণ করি অনেকেই এটিকে ডাইনোসর বলেই মনে করছেন।

তবে অনেকেই আবার বলেছেন যে এটি হয়তো কোনো ময়ূর। আবার কেউ কেউ বলছেন যে কুকুর বালতি অথবা কম্বল গায়ে ঘুরে বেড়াচ্ছে, কেউ মজা করে এদিকে টিকটিকি ও ছাড়ছেনা। এরকম অনেক টিকটিকি দেখতে পাওয়া যায় যে গুলি খুব জোরে দৌড়ায়।