মেয়েদের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে কোনো মজা পাই না, নিজের “লেসবিয়ান” হওয়ার কথা স্বীকার নিয়া শর্মার

অভিনেত্রী নিয়া শর্মা নিজ গুনে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। যৌনকর্মী থেকে শুরু করে লেসবিয়ান, সব রকম চরিত্রেই দেখা গেছে তাকে। টেলিভিশনের অন্যতম অভিনেত্রী ৫০ জন সেক্সি ওমেন দের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা করে নিয়েছেন।

তার ইনস্টাগ্রাম প্রোফাইল খুললে আপনি দেখতে পাবেন তার বিভিন্ন ছবি। কখনো অর্ধনগ্ন হয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি কখনো বা পোশাকের ফাঁক থেকে দেখা যাচ্ছে তার উন্মুক্ত বক্ষ। সব মিলিয়ে তার যৌবন যেন উপচে পড়ে প্রত্যেকটি ছবিতে।

তবে সম্প্রতি মেয়েদের সঙ্গে শারীরিক অন্তরঙ্গতা এবং ঘনিষ্ঠ মুহূর্ত নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন নিয়া শর্মা। তিনি এই বিষয়ে জানিয়েছেন যে,কোনভাবেই মেয়েদের সঙ্গে সম্মান করে তার যৌন তা প্রকাশ হয় না।

সম্প্রতি ইউটিউবার সিদ্ধান্ত কাননের কাছে এই রকম মন্তব্য করেছেন তিনি। 2017 সালে ও টি টি প্লাটফর্মে বিতর্কিত ওয়েব সিরিজ টুইস্টেড সিরিজে অভিনয় করে শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি।

যৌনকর্মী আলিয়া এবং সুপার মডেল সিমার দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। শ্রী শ্রী যে তাকে দেখতে পাওয়া গিয়েছিল আরো একজন অন্য অভিনেত্রী ইশা শর্মাকে লিপ লক করতে। দৃশ্যটি নিয়ে বিতর্ক উঠেছিল চরমে। সেই অভিজ্ঞতা তিনি তিনি বললেন কিছু কথা।

সহ অভিনেত্রীকে চুম্বন করে কেমন লেগেছিল, এই কথার উত্তরে নিয়া জানিয়েছেন যে, আমার চুম্বন করার সময় চরম অস্বস্তি হচ্ছিল। মেয়েদের থেকে ছেলেদের সম্মান করা অনেক বেশি মধুর বলেই মনে হয় আমার।

মেয়েদের চুম্বন করার মধ্যে কোন যৌন উত্তেজনা থাকে না। পুরুষদের সঙ্গে চুম্বন করাতে একটি আলাদা মাধুর্য থাকে। অভিনেত্রী এও জানিয়েছেন যে, রবি দুবের মত ভাল চুম্বন নাকি কেউ করতে পারে না।

প্রসঙ্গত উল্লেখ্য, ইনস্টাগ্রাম প্রোফাইলে তার বিকিনি পরিহিত ছবি অথবা সম্পূর্ণ নগ্ন উর্ধাঙ্গএর ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। যৌবন যেন প্রত্যেকটি ছবিতে উঠছে পরে।তার যৌবনের আগুনে সহজেই মেতে থাকেন প্রত্যেকে পুরুষ।